ভাইরাল & ভিডিও

Haryanvi Dance Video: গায়ে জল ঢেলেই ‘কোয়ি নায়ি সি‌ বোতাল লা’র তালে মঞ্চ কাঁপালেন রচনা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিওই।

Advertisement

Advertisement

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ১ মাস আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৩২ লাখেরও বেশি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Advertisement

১ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে কালো‌ ও গোল্ডেন প্রিন্টের সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই গায়ে জল ঢেলে নৃত্য পরিবেশন করেছিলেন এদিন। পাশাপাশি সেখানে উপস্থিত সকল দর্শকদের মনও জয় করে নিয়েছিলেন তিনি। হয়েছিল টাকার বৃষ্টিও। তার সেই পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত সকল দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মধ্যে চর্চায় রচনা।

Recent Posts