মিউজিক

Haryanvi Dance Video: ‘ঘুঙ্ঘাট জালিদার’এর তালে গোরি নাগোরির দুর্দান্ত নাচ, নতুন মিউজিক ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি যে নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। সম্প্রতি তারই একটি নতুন মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর সেই সূত্র ধরেই নেটমহলে নেটনাগরিকদের পাশাপাশি নিজের অনুরাগীমহলের একাংশের মাঝেও আপাতত তুমুল চর্চিত গোরি নাগোরি।

Advertisement
Advertisement

সম্প্রতি বিশ্বজিৎ চৌধুরীর গাওয়া ‘ঘুঙ্ঘাট জালিদার’এর তালেই দর্শকদের মন মাতিয়েছেন গোরি নাগোরি। একেবারে সাজানো গোছানো সেটে বটল গ্রীন রঙের জমকালো ঘাঘড়া-চোলিতেই ছিলেন এদিন। মানানসই মেকাপে কেড়েছেন সকলের নজরও। ‘জ্যামিক্স রেকর্ডস’ নামের ইউটিউব চ্যানেল থেকেই দুইসপ্তাহ আগে শেয়ার করে নেওয়া হয়েছে তার এই নতুন নাচের মিউজিক ভিডিওটি। ইতিমধ্যেই ২০ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে গোরি নাগোরির নাচের এই নতুন ভিডিওটি। এই নতুন হরিয়ানভি গানের কথা দিয়েছেন মনু সিং জামালপুরি। গানের সুর দিয়েছেন তরুণ হরিতাস। বলাই বাহুল্য, এই মুহূর্তে বিশ্বজিৎ চৌধুরীর এই নতুন হরিয়ানভি গান ও তার সাথে গোরি নাগোরির নাচ রীতিমতো নজর কেড়েছে সকল হরিয়ানভি নেটজনতার।

Recent Posts