বিনোদন

Hot Dance: হরিয়ানার এই যুবতীর নাচ দেখে নিয়ন্ত্রণের বাইরে গেলেন জনসাধারণ, নাচলেন বোল্ড স্টাইলে

যদি ইন্টারনেটে সাহসী ডান্সের কথা বলি, সেক্ষেত্রে এই তালিকায় সবার প্রথমে রয়েছে হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। আপনারা জানলে অবাক হবেন, বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও সাহসী ডান্স করে অধিক ফ্যান ফলোইং তৈরি করেছেন ভারতের একাধিক যুবতী। যাদের সাহসী ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে। লাইন দিয়ে সেই ভিডিওগুলি যুবকদের পাশাপাশি উপভোগ করেন বৃদ্ধরাও।

Advertisement

যদি ইন্টারনেটে সাহসী ডান্সের কথা বলি, সেক্ষেত্রে এই তালিকায় সবার প্রথমে রয়েছে হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম সাহসিকতা দেখিয়ে আসছেন তাদের ভক্তদের। তবে অন্যান্য ডান্সারের তুলনায় এই তালিকায় এগিয়ে রয়েছেন স্বপ্না চৌধুরী। যিনি এই লিস্টে সবচেয়ে পুরনো খিলাড়ি এবং যার নাচের ভিডিওগুলি উপভোগ করার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন তার ভক্তরা।

Advertisement

তবে বর্তমানে স্বপ্না চৌধুরীর একাধিক প্রতিদ্বন্দ্বী সাহসিকতার সীমা অতিক্রম করছেন। সুনিতা বেবী, রচনা তিওয়ারি কিংবা গোরি নাগরীর মতো হট নৃত্যশিল্পীরা রয়েছেন এই তালিকায়। যারা প্রতিনিয়ত প্রখ্যাত ডান্সার স্বপ্না চৌধুরীকে টেক্কা দিচ্ছেন সাহসিকতার দিক থেকে।

Advertisement

কিন্তু এবার স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দ্বী হিসেবে উঠে এলেন ভারতীয় আরেক যুবতী। হরিয়ানার মেয়ে মনিকা চৌধুরীর নাচ দেখে দিশেহারা হয়ে পড়ছেন তরুণরা। তার জিরো ফিগার রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনদের। তার নাচ দেখে অনেকেই মন্তব্য করছেন, দ্বিতীয় স্বপ্না চৌধুরীর আগমন ঘটেছে হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রিতে। বিশ্বাস না হলে নিচে দেওয়া লিংকে গিয়ে আপনিও দেখে নিন মনিকা চৌধুরীর সাহসিকতা-

Recent Posts