বিনোদন

হালকা সুট পরে স্টেজে অসাধারণ কায়দায় নাচ করলেন এই হরিয়ানভি ড্যান্সার, দেখে চমকে গেলেন বৃদ্ধরাও

হরিয়ানভি এই ভাইরাল ভিডিওটি ৬.৬৩ লাখ মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

হরিয়ানভি ড্যান্সারদের স্টেজ শো হলেই তাতে উপস্থিত হন হাজার হাজার মানুষ। তাদের স্টেজ শো এতই ভালো যে সেখানে প্রচুর মানুষ ভিড় জমায়। আর প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কোনও না কোনও হরিয়ানভি নৃত্যশিল্পী ট্রেন্ড করছেন। সম্প্রতি অঞ্জলী চৌধুরী নামক এক ড্যান্সার একটি স্টেজ শো করেছিল যাতে রীতিমত ভিড় উপচে পড়ছিল। আর সেই স্টেজ শো এর ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল ব্যাপক ভাইরাল হচ্ছে এই স্টেজ শো ভিডিও। আগে স্বপ্না চৌধুরীর মত জনপ্রিয় তারকাদের ভিডিও ভাইরাল হত। তবে বর্তমানে ট্রেন্ড পরিবর্তন হচ্ছে। এই তালিকায় নাম লেখাচ্ছেন অনেক নতুন মুখ। অঞ্জলী চৌধুরী তেমনই একজন ড্যান্সার। তাঁর স্টেজ শোতে উপস্থিত হন হাজার হাজার মানুষ। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে হালকা কালারের টাইট সালোয়ার কামিজ পরে অঞ্জলি অসাধারণ নাচ করছেন। আর তাঁর বোল্ড কায়দার অঙ্গভঙ্গি মানুষ বেশ উপভোগ করেছেন।

Advertisement

ভিডিওতে অঞ্জলী চৌধুরী হরিয়ানভি গান ‘জাট কি ইয়ারি’-তে একটি অসাধারণ নাচ করছেন। নাচের মাঝে সে তাঁর কার্ভি ফিগার দেখিয়ে নাচ করেছেন। তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে উত্তেজিত হয়ে গেছেন বৃদ্ধরাও। এই গানটি গেয়েছেন টিআর ও মাহি পাঞ্চাল। সঙ্গীতও দিয়েছেন টিআর। ‘জাট কি ইয়ারি‘ গানটি হরিয়ানায় খুব বিখ্যাত। এই ভিডিওটি সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে বর্তমানে। মাত্র ৫ মাস আগে আপলোড করা এই ভিডিওটি ইতিমধ্যেই ৬.৬৩ লাখ মানুষ দেখেছেন।

Advertisement

Recent Posts