বিনোদন

এই ভিডিও দেখেননি মানে কিছুই দেখেননি, বাড়ির ছাদে ঘোমটা সরিয়ে কি নাচটাই না নাচল রঙ্গিলি বউ

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরি যিনি হরিয়ানভি জগতে একটি নাম তৈরি করেছেন, তিনি ছাড়াও আরও অনেক নৃত্যশিল্পী এবং গায়িকা রয়েছেন যারা মানুষের হৃদয় জয় করে চলেছেন সম্প্রতি সময়ে। এখন এই ইন্ডাস্ট্রিতে অনেক নৃত্যশিল্পী এবং গায়ক আছেন যারা সবার হৃদয়ে রাজত্ব করছেন। এমনকি বাড়িতেও এই শিল্প ঘরানা ক্রমাগত প্রবেশ করেছে।

Advertisement

এই প্রতিবেদনে আমরা এমনই একজনের কথা বলতে চলেছি যিনি অল্প সময়ে সামাজিক মাধ্যমে ঢেউ তুলেছেন। সামাজিক মাধ্যমে ভিডিওটি পোস্ট হওয়ার পর খুব তাড়াতাড়ি সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। খোলা আকাশের মতো শিল্পীর এই নৃত্য প্রদর্শন আনন্দের সঞ্চার করছেন মানুষের মনে।

Advertisement

নৃত্যশিল্পীর জনপ্রিয়তা এতটাই যে তার ইউটিউব ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যা সবাইকে ভাবতে বাধ্য করে। এদিকে তার ইউটিউব ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভিউজ ক্রমে বেড়েই চলেছে, শিল্পীর নৃত্য প্রতিভা দেখে অনেকের বিস্ময়ে ঘোর কাটবে না। লাল শাড়িতে বউ রঙ্গিলি গানে জমিয়ে নাচ করেছেন রুচিকা জাংজিত।

Advertisement

রুচিকার নতুন এই ভিডিও না দেখলে কিছুই দেখেননি তাহলে ইন্টারনেটে। তথ্যের জন্য জেনে নেওয়া যাক, স্বপ্না চৌধুরি ছাড়াও এমন অনেক শিল্পী আছেন যারা সবার মন জয় করে নিচ্ছেন বলে মনে হয়, যারা মানুষকে ভাবতে বাধ্য করছেন। এর আগেও তার ইউটিউব ভিডিওগুলো সবাইকে পাগল করে তুলেছিল। তার বোল্ড পারফরম্যান্স আপনাকে ভাবতে বাধ্য করছে। লোকেরা তার ভিডিওতে বিভিন্ন মন্তব্য করে তাকে উত্সাহিত করছে ক্রমাগত।