বিনোদন

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তাকে টেক্কা দিচ্ছেন হরিয়ানভি অভিনেত্রী প্রাঞ্জল দাহিয়া, ভিডিও ভাইরাল

প্রাঞ্জল দাহিয়া ২০০১ সালে হরিয়ানার সোনিপাতে জন্মগ্রহণ করেন

×
Advertisement

বর্তমান ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। বিশেষ করে সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব। এতে পাওয়া যায় বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও। আর এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও। হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করে থাকেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী। তবে আজকাল তাকে টেক্কা দিচ্ছেন হরিয়ানভি অভিনেত্রী প্রাঞ্জল দাহিয়া।

Advertisements
Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে এখন কাজের জন্য ব্যাপক প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী তথা গায়িকা প্রাঞ্জল দাহিয়া। এমনকি কিছু কিছু বলিউড অভিনেত্রী থেকে এই হরিয়ানভি অভিনেত্রীর ফ্যান ফলোয়ার অনেক বেশি। প্রাঞ্জল দাহিয়া ৫ মে ২০০১ সালে হরিয়ানার সোনিপাতে জন্মগ্রহণ করেন। প্রাঞ্জল দাহিয়ার বাবার নাম শশী দাহিয়া, যিনি পেশায় একজন সরকারি কর্মচারী ছিলেন। অন্যদিকে, প্রাঞ্জল দাহিয়ার মায়ের কথা যদি বলি, তিনি ছিলেন একজন গৃহিণী। প্রাঞ্জল দাহিয়ার মা ২০২১ সালে মারা যান। সম্প্রতি এই অভিনেত্রী চর্চায় রয়েছেন একটি নতুন মিউজিক ভিডিওর জন্য।

Advertisements

ইন্টারনেট দুনিয়াতে বর্তমানে হরিয়ানভি অভিনেত্রী প্রাঞ্জল দাহিয়ার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে অভিনেত্রীর সাথে কাজ করেছেন দীনেশ। দীনেশকে একজন পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে, এবং প্রাঞ্জল তার ক্রাশ। প্রাঞ্জল ও দীনেশের জুটি সবাই পছন্দ করছেন। এই গানের ভিডিও ইন্টারনেটে আসতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন অভিনেত্রীর ফ্যানরা। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে অবশ্যই এখানে দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button