বিনোদন

Sapna Chaudhary: হরিয়ানভি গানের তালে তুমুল নাচে স্টেজে মাতালেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল”

স্বপ্না চৌধুরীর স্টেজ পারফরমেন্স ভিডিও প্রায় ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়াতে

Advertisement
Advertisement

হরিয়ানভি সংস্কৃতির প্রাণবন্ত রূপ, নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী তার অসাধারণ মঞ্চ পারফরমেন্সের জন্য আবারও দর্শকদের মন কেড়ে নিয়েছেন। তিনি বিভিন্ন শহরে ও গ্রামে অনুষ্ঠানে বিভিন্ন গানের তালে নাচ করেন। সর্বদাই তাঁর তুফানী নাচ এবং আকর্ষণীয় উপস্থিতি দর্শকদের মুগ্ধ করে থাকে। প্রত্যেকবার অনুষ্ঠান শুরু হওয়ার আগেই, স্বপ্না চৌধুরীর আগমনের অপেক্ষায় দর্শকদের উত্তেজনা তুঙ্গে থাকে। মঞ্চে তার আবির্ভাবে হাজার হাজার হাততালি ও বাঁশি বাজিয়ে তাঁকে স্বাগত জানানো হয় সর্বদা।

Advertisement
Advertisement

হরিয়ানভি ড্যান্সার স্বপ্না চৌধুরী

স্বপ্না চৌধুরী তার নৃত্যে এক অসাধারণ দক্ষতা ও আবেগের পরিচয় দেন। হরিয়ানভি সংস্কৃতির ঐতিহ্যবাহী বিভিন্ন গানের ছন্দে তিনি তাল মিলিয়ে নাচেন, যা দর্শকদের মনে প্রাণের সঞ্চার করে। তার প্রতিটি পদক্ষেপ, প্রতিটি হাতের নড়াচড়া যেন শক্তি ও আত্মবিশ্বাসের প্রতীক। দ্রুত তালে তিনি নাচলে দর্শকরাও তাল মিলিয়ে নাচতে শুরু করেন। স্বপ্না চৌধুরী শুধু একজন দক্ষ নৃত্যশিল্পীই নন, বরং একজন চমৎকার পারফর্মারও বটে। তিনি তার মুখের অভিব্যক্তি, চোখের দৃষ্টি এবং হাসির মাধ্যমে দর্শকদের সাথে যোগাযোগ স্থাপন করেন। সম্প্রতি তাঁর একটি স্টেজ পারফরমেন্স ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে একটি স্টেজ শোতে উদ্দাম কায়দায় নাচ করছেন স্বপ্না চৌধুরী। তিনি জনপ্রিয় ‘মিনিস্টার‘ গানের তালে কোমর দুলিয়ে ব্যাপক নাচ করেছেন। তাঁর পরনে ছিল টাইট পিঙ্ক রংয়ের সালোয়ার কামিজ। পোশাক এতটাই আঁটোসাঁটো ছিল যে নাচের তালে তাঁর কার্ভি ফিগারের অবয়ব স্পষ্ট বোঝা যাচ্ছিল। লাইভ অনুষ্ঠানে উপস্থিত দর্শক তাঁর এমন মনমাতানো ড্যান্স দেখে উত্তেজিত হয়ে গেছেন। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে বর্তমানে। অনেকে এই ভিডিওটি দেখেছেন ও লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনিও এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button