বিনোদন

Muskan Baby: দুর্দান্ত এক্সপ্রেসনের সাথে উদ্দাম নাচ, খোলা মঞ্চে ঝড় তুললেন মুসকান বেবী

যদি হরিয়ানভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরেই যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন এই মুসকান বেবী।

Advertisement

Advertisement

হরিয়ানভি ডান্স মানেই স্বপ্না চৌধুরী। আজ্ঞে হ্যাঁ, বিগত কয়েক বছর ধরে এই বাক্যটি সবার মুখে মুখে ঘুরলেও বর্তমানে চিত্রটা পরিবর্তন হয়েছে। সোশ্যাল মিডিয়ার সেনসেশন বলছে স্বপ্না চৌধুরীর দিন শেষ। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে প্রত্যেকের হৃদয়ে দোলা দিচ্ছেন মুসকান বেবী। আট থেকে আশি প্রত্যেকেই হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবীর ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। মুসকান বেবীর সেক্সি মুভ ভক্তদের নাচতে বাধ্য করে। যে কারণে মুসকান বেবীকে দেখে নিয়ন্ত্রণহীন হয়ে যান তার ভক্তরা। শুধু তাই নয়, তার ভিডিও রাতের ঘুম উড়িয়ে দেয় তরুণদের।

Advertisement

যদি হরিয়ানভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরেই যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন এই মুসকান বেবী। যার সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে মুসকান বেবীর একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে অত্যন্ত সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে।

Advertisement

একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বিগত কয়েক বছরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে দ্বিতীয় স্বপ্না চৌধুরী হয়ে উঠেছেন মুসকান বেবী। যিনি তার হট ফিগার এবং চরম সাহসিকতা দেখিয়ে ঝড় তুলেছেন মুসকান বেবী। তার কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। মূলত সুমিতা বেবী নিজের চরম সাহসিকতা এবং রসালো যৌবন ব্যবহার করে থাকেন নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নেওয়ার জন্য।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেখানে হরিয়ানার তারকা ডান্সার মুসকান বেবীকে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা চুল আর গোলাপি লিপস্টিকে এই ভারতীয় যুবতীর সৌন্দর্য ঝলমল করছে। ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে, নীল ড্রেসে সাহসিকতার চরম সীমা পার করেছেন তিনি। এমনকি ‘সীতি তে সেতি’ গানে টাইট পোশাকে তার শরীরের সমস্ত খাঁজ পর্যন্ত উপলব্ধি করা যাচ্ছে। যা বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। দেখুন ভিডিও-