বিনোদন

Sapna Choudhary: কালো স্যুটে মঞ্চে নাচলেন স্বপ্না চৌধুরী, উপভোগ করলেন লাখ লাখ মানুষ

বর্তমানে হরিয়ানার সবচেয়ে জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর একটি কয়েক মিনিটের নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে।

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর ডান্সের সাথে সঙ্গতি রেখে তার ভক্তরা ডান্স করেন।

Advertisement

শুধু স্বপ্না চৌধুরী নন, বেশ কয়েক বছর ধরে ইন্টারনেটে ঝড় তুলছে হরিয়ানার হরিয়ানভি ডান্সাররা। তাদের সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি তাদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদের। আট থেকে আশি প্রত্যেকেই হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, এই সমস্ত নৃত্যশিল্পীদের কলাকৌশলে সন্তুষ্ট হয়ে তাদের ওপর নোটের বৃষ্টি করতেও দেখা গেছে নেটিজেনদের।

Advertisement

বর্তমানে হরিয়ানার সবচেয়ে জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর একটি কয়েক মিনিটের নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে খোলা মঞ্চে স্টেজ গরম করতে দেখা গেছে। এই সময় তার পরনে ব্লাক স্যুট তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্বপ্না চৌধুরীর নাচের তালে মিল রেখে উপস্থিত লাখ লাখ ভক্তরাও ডান্স করছে। এই মুহূর্তে যদি আপনি স্বপ্না চৌধুরীর সবচেয়ে হট ভিডিওটি উপভোগ করতে চান, তবে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি ঘুরে আসুন।

Advertisement

Recent Posts