ক্রিকেটখেলা

নিজেই জানালেন আইপিএল খেলবেন না হরভজন

Advertisement

করোনা আবহের মধ্যে আইপিএল হবে এই কথা ঘোষণা হওয়ার পর থেকেই চেন্নাই সুপার কিংসের অন্দরে একটার পর একটা খারাপ খবর ধেয়ে আসছে। সংযুক্ত আরব আমিরশাহীতে এবারে বসবে আইপিএলের আসর। সেখানে যাওয়া মাত্র দুজন ক্রিকেটার সহ দশজন সাপোর্ট স্টাফদের প্রথমে করোনা পজিটিভ ধরা পড়ে। সিএসকে ড্রেসিংরুমে ফলে চিন্তার ভ্রুকুটি দেখা দেয়। এরপর পিসেমশাই খুন হওয়ার কারণে তড়িঘড়ি দুবাই থেকে দেশে ফিরে আসেন সুরেশ রায়না ফলে এ বছরের মত আইপিএল খেলা হবে না আর রায়নার। আর এবার দল থেকে সরে দাঁড়ালেন হরভজন সিং।

অনেকদিন ধরেই ভাজ্জির এবারের আইপিএল না খেলা নিয়ে জল্পনা চলছিল। তবে অবশেষে সকল জল্পনার অবসান ঘটিয়েছেন স্বয়ং হরভজন। তিনি নিজেই জানিয়ে দিয়েছেন ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে দাঁড়ালেন তিনি। এই খবরে চেন্নাই সুপার কিংসের অন্দরে চিন্তার মেঘ দেখা দিয়েছে। যদিও শোনা যাচ্ছে প্রাক্তন এই অফ স্পিনারের পরিবর্তে অন্য কোনও খেলোয়াড়কে নেওয়ার কথা ভাবছেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও কোচ ফ্লেমিং।

জানা গিয়েছে, মায়ের অসুস্থতার কারণে দলের সঙ্গে এবার দুবাই যাননি হরভজন। দলের থেকে তিনি কিছুটা সময় চেয়েছিলেন। সেপ্টেম্বরের প্রথমে দুবাইয়ে দলে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। তবে পরবর্তী সময়ে তিনি দলের সঙ্গে কোনও যোগাযোগ তো দূরে থাক, মেল করেও কিছু জানাননি। অবশেষে আজ, শুক্রবার নিজেই জানিয়ে দিলেন যে তিনি এবারের আইপিএল খেলবেন না। এখন তাঁর পরিবর্তে দলে কাকে নেওয়া হয়, সেটাই দেখার।

Tags

Related Articles

Back to top button