টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Yash Nusrat: দীপাবলির মহাধামাকা! প্রথমবার দুই ছেলেকে প্রকাশ্যে আনলেন যশ দাশগুপ্ত

বৃহস্পতিবার দীপাবলির সন্ধ্যা থেকে একের পর এক সারপ্রাইজ! আলোর উৎসবে দুই ছেলেকে নিয়ে মেতে উঠেছিলেন যশরত। ঈশানের জন্মের পর প্রথমবার ঈশান জনসমক্ষে এলেন। এদিন শুধু যশ আর নুসরত পুত্র ঈশান একা এলেন না। এবার নিজের দুই নয়নের মনি দুই ছেলেকে প্রকাশ্যে আনলেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতার ছোট ছেলে দিব্যি শুয়ে রয়েছে বড় ছেলে রিয়াংশের কোলে শুয়ে তার ছোট ভাই ঈশান জে দাশগুপ্ত। যশের প্রথমপক্ষের ছেলে হল রিয়াংশ। এখন এই একরত্তির বয়স ৯ বছর। প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙন ধরেছে বেশ কয়েক বছর আগে।

ছেলে রিয়াংশ বাবার কাছে থাকে। যশের কাছে থাকলেও, বড় ছেলেকে কোনওদিনই সেভাবে জনসমক্ষে আনেননি অভিনেতা। এই প্রথমবার একফ্রেমে দুই ভাইকে বন্দি করলেন ‘বাবা’ যশ দাশগুপ্ত। গত ২৬ অগাস্ট প্রথমবার মা হন তৃণমূলের তারকা সাংসদ। নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতে অভিনেত্রীর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। কিন্তু, তাতে কোনওদিনই কোনও কান দেননি নুসরত। বরং বিতর্ক যত বেড়েছে, ততই সাহসী হয়ে উঠেছিলেন। ছেলে হওয়ার পর ছেলের বার্থ সার্টিফিকেটে ঈশানের বাবার নাম প্রকাশ্যে আসে। নুসরত পুত্রকে দেখার জন্য উদগ্রীব ছিল নেটিজেনরা।

তবে একবারো দেখা মেলেনি ছোট্ট ঈশানের। তবে অভিনেত্রী ছেলেকে দেখানোর প্রসঙ্গে একটি বিপননীর উদ্বোধনে গিয়ে জানিয়েছিলেন, ‘ঈশানের বাবা চাইলে, সেদিন সে ক্যামেরার সামনে আসবে।’ তারপর থেকে ক্যামেরার লেন্স তাক করে থাকলেও খুদের দেখা পাওয়া যায়নি। অবশেষে ঈশানের জনকের ইচ্ছাতেও কালীপুজোর দিন ২ মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন মা নুসরত। এ দিন নুসরত এবং যশ দু’জনেই ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমবার দু’জনের একসঙ্গে একটি ছবিও শেয়ার করেন। দীপাবলির সন্ধ্যায় নুসরত-জশ-রিয়াংশ এবং ঈশান চারজনেই সেজেছিলেন ডিজাইনার ম্যাচিং পোশাকে। এই দিন অভিনেত্রী বেগুনি শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, কপালে ছোট্ট টিপ অপরুপা।

যশের পরনে বেগুনি পাঞ্জাবি, সাদা সিল্কের পাজামা। ঈশান এবং রিয়াংশের পরনেও যশের মতো একই রঙের একই ডিজাইনের সিল্কের পাঞ্জাবি। যশ এবং নুসরতের ছবির সামনে জ্বলছে আলোর শিখা প্রদীপ। একে অপরের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছেন দু’জনে।
আর সেই ছবি দিয়ে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। ছোট ছেলের ভালো নাম ঈশান হলেও বাড়িতে যশ ছেলেকে ডাকেন অংশ নামে। রিয়াংশ-এর নাম ভেঙেই তাঁর ছোট ভাইয়ের নাম রেখেছেন ড্যাডি যশ তা বেশ স্পষ্ট। অনুগামীরা ভাই বোনের ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button