বলিউডবিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Siddharth- Shehnaaz: শ্রেয়ার কণ্ঠে অবশেষে মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজের শেষ গান

অবশেষে সব অপেক্ষার অবসান ঘটেছে! সিদ্ধার্থ শুক্লা এবং তাঁর প্রেমিকা শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও হ্যাবিট আজ দুপুরে মুক্তি পেল। প্রিয় সিডনাজের শেষ কাজ দেখার অপেক্ষায় ছিলেন অগণিত সিডনাজ অনুরাগী। এই গানের কন্ঠ শিল্পী শ্রেয়া নিজে সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করে নিয়েছেন। অবশেষে মুক্তি পেল ‘হ্যাবিট’। এই গানের কাজ বাকি ছিল অনেকটাই। কিন্তু তাঁর আগেই না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ।

গত বছর গোয়াতে ওই মিউজিক ভিডিয়োর কাজ শুরু হয়৷ ভিডিয়োতে দুজনকে দেখা গেলেও নিজের কাজ দেখে যেতে পারলেননা অভিনেতা। হিন্দি শব্দ অধুরার অর্থ অসমাপ্ত। শ্রেয়ার কিছুদিন আগে শেয়ার করা একটি পোস্টারে লেখা, ‘এ অধুরা কাহিনী, এক অধুরা গানা।” অর্থাৎ এক না শেষ হওয়া গল্প, এক না শেষ হওয়া গান। পোস্টার শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, “সিদ্ধার্থ একজন তারা ছিলেন, সব সময় থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালবাসায় আরও একবার ঝলমলিয়ে উঠবে। সিডনাজের এই শেষ গান, সব অনুরাগীদের আকাঙ্ক্ষা সব সময় আমাদের মনে জায়গা করে নেবে।”

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাত করেই মারা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের মৃত্যুত যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন, তাঁদের মধ্যে প্রথমেই আসে সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও চর্চিত প্রেমিকা শেহনাজ গিলের নাম। সিদ্ধার্থের মৃত্যুর পর আর প্রকাশ্যে দেখা যায়নি শেহনাজকে। নিজেকে ক্যামেরার সামনে থেকে একেবারে অন্তরাকে নিয়ে গিয়েছিলেন তাঁর প্রেমিকা। এই সময় শেহনাজের পুরো খেয়াল রাখেন অভিনেতার মা।

সম্প্রতি নতুন ছবি ‘হসলা রাখ’এর প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছে শেহনাজকে। তবে বরাবার যে হাসি মজা করে থাকতে ভালোবাসতো যে শেহনাক তাঁকে একেবারে অন্য রূপে দেখা যায়। এই তাঁর মুখে হাসি একেবারেই ফিকে ছিল। অনুরাগীরা চমকে উঠেছিলেন অভিনেত্রীকে দেখে।সেই হাসিখুশি ভাব একেবারে হারিয়ে গিয়েছিল। যদিও এইসময় অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছিলেন শেহনাজ আর্মিরা। টুইটারে ট্রেন্ড করেছিল ‘হন্সলা রাখ শেহনাজ’। শেহনাজ-ভক্তরা বুঝিয়ে দিয়েছিলেন এই দুঃসময়ে তাঁরা পাশেই আছেন তাঁর। আর এই সিনেমাটি বক্স অফিসে বেশ হিট হয়।

    

আরো পড়ুন :  সুশান্তের আত্মার সঙ্গে কথা বললেন প্লানচেট এক্সপার্ট হাফ প্যারানর্মাল, দেখুন ভিডিও

Related Articles

Back to top button