বাংলা সিরিয়ালবিনোদন

Khorkuto: গুনগুনকে অবিশ্বাস করল সকলে! গয়না বেচেই প্রিয় পটকার চিকিৎসার খরচ জোগালো সে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। দর্শকদের মনোরঞ্জনের জন্য প্রতিনিয়ত একাধিক চমক থাকে ধারাবাহিকের পর্দায়। সম্প্রতি নতুন মোড় এসেছে খড়কুটোয়। অসহ্য পেটের যন্ত্রনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে পটকা। চিকিৎসার জন্য লাগবে অনেক টাকা। আর সেই খরচ জোগাতেই নিজের সমস্ত দামী গয়না বেচে দিল গুনগুন। টাকা বাড়িতে নিয়ে এসেই সন্দেহের মুখে পড়লে সে। বাড়ির সকলের সাথে সাথে তার ক্রেজিও অবিশ্বাস করেছে তাকে!

আসলে হঠাৎ করেই একদিন পটকার পেতে শুরু হয় অসহ্য যন্ত্রণা। গুনগুনের বাবা কৌশিক বাবু তাকে হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন। সমস্ত পরীক্ষা-নিরীক্ষার পর তিনি তার বাড়ির লোককে জানান খুব বাজে ধরনের একটা টিউমার ধরা পড়েছে পটকার পেটে। খুব শীঘ্রই সেটা অপারেট করতে হবে নয়তো বিপদ হবে। আর সেই চিকিৎসার খরচ অনেক। কৌশিক বাবু সেই খরচ দিতে চাইলেও সৌজন্য পরিষ্কারভাবে সকলের সামনে জানিয়ে দিয়েছে সে কারোর কাছ থেকে কোন টাকা নেবে না। এরপর এই চিন্তায় পড়েন বাড়ির সকলে।

প্রিয় পটকার এমন অবস্থায় রীতিমতো ভেঙে পড়ে গুনগুন। মন খারাপের চোটে খাওয়া-দাওয়া পর্যন্ত বন্ধ করে দেয় সে। বিয়ের পর খুব অল্পসময়ের মধ্যেই পটকার খুব কাছাকাছি চলে আসে গুনগুন। যেকোনো পরিস্থিতিতে তার পাশে থাকে পটকা। পটকার এমন বিপদের দিনে সে তার পাশে থাকবে না তা হয় না। তাই সে টাকা জোগাড় করার জন্য তার সমস্ত দামী দামী গয়না বাজারে বিক্রি করে দেয়। ব্যাগ ভর্তি টাকা নিয়ে বাড়ি ফেরার পরেই গুনগুনকে হাজারো একটা প্রশ্নের উত্তর দিতে হয় সকলের সামনে। তাকে রীতিমত কেউ কথা বলার সুযোগই দিচ্ছিল না।

এরপরে তার পাশে দাঁড়ায় তার বৌদিভাই। সে সকলের উদ্দেশ্যে বলে তাকে অন্তত কথা বলার সুযোগটা দেওয়া হোক। এরপরেই গুনগুন জানায়, তার এতোটুকু আত্মসম্মানবোধ রয়েছে, সৌজন্য না বলার পরে সে কখনোই তার বাবার কাছ থেকে টাকা নিয়ে আসবে না। এর পরেই আসল সত্যিটা জানতে পারে সকলে। বাড়ির সকলে আবারো তাদের নিজেদের ভুল বুঝতে পারে। গুনগুনকে আবারো ভুল বোঝার জন্য আফসোস করতে থাকে সকলে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী পটকা সুস্থ হয়ে উঠছে। বলাই বাহুল্য, এমন অসাধ্য সাধন হয়েছে শুধুমাত্র গুনগুনের জন্যই। আগের থেকে অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। আগের মতো আর অবুঝ নেই গুনগুন।

উল্লেখ্য, আগামী ১০’ই জানুয়ারি থেকে ‘খড়কুটো’ ধারাবাহিক দেখানো হবে দুপুরে স্লটে। আর সেইদিন থেকেই খড়কুটো ধারাবাহিকের স্লটে অর্থাৎ ৭.৩০’এ স্টার জলসার পর্দায় সম্প্রসারিত হতে চলেছে নতুন ধারাবাহিক আলতা ফড়িং।

Related Articles

Back to top button