Viral: প্রাইভেট ভিডিওর থেকেও বেশি জনপ্রিয় গুনগুন গুপ্তার এই ভিডিও, দেখলে অবাক হবেন

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে ক্যামেরার সামনে নাচ করতে

Advertisement

Advertisement

ইনস্টাগ্রাম তারকা এবং ইউটিউব স্টার গুনগুন গুপ্তা আবারো উঠে এলেন শিরোনামে। কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছিল ভাইরাল। সেই ভিডিওটিতে মেয়েটি সম্ভবত গুনগুন গুপ্তা থাকলেও, অনেকে আবার বলেছিলেন, সেটা অন্য কেউ। সেই চর্চা এখন অনেকটাই দূরে। তবে এবারে গুনগুন তার একটি নতুন ভিডিওর খাতিরে সোশ্যাল মিডিয়ার একেবারে শিরোনামে উঠে এসেছেন। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা পোশাক পরে ক্যামেরার সামনে দুরন্ত ঠুমকা লাগাতে। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি করে দিয়েছে।

Advertisement

গুনগুন গুপ্তার ইনস্টাগ্রাম ভিডিওতে তাকে একটি হিন্দি গানের সঙ্গে দারুন নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে তার পরনে আছে একটি সাদা টিশার্ট এবং তার সঙ্গেই আছে নীল রঙের জিন্স। এই ভিডিওতে গুনাগুনকে ‘তুম করনা মেরা ইন্তেজার’ গানে কোমর দোলাতে দেখা যায়। ভিডিওটি প্রকাশের পরই তা ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আপনাদেরকে জানিয়ে রাখি, গুনাগ্গুন দিল্লির পশ্চিম বিহারে বসবাসকারী একজন কলেজ ছাত্রী। গত বছর দ্বাদশ শ্রেণী পাস করেছেন তিনি। তবে, তখন থেকেই গুনগুন গুপ্তা নিজের সোশ্যাল মিডিয়া জার্নি শুরু করেন। তার প্রথম দিনগুলিতে, তিনি রাতে তার ঘর বন্ধ করে আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও করতেন। তার পরিবারের সদস্যদের ভয়ে গুনগুন তার সোশ্যাল মিডিয়া আইডি থেকে বাড়ির সকল সদস্যকে ব্লকও করে দিয়েছিল। তবে এখন তিনি একজন তারকা। আর বাড়ির সদস্যরাও তাকে বেশ সমর্থন করেন বলেই অভিমত গুনগুনের।

Advertisement

Recent Posts