‘বদতমিজ দিল’ গানে অসাধারন নাচ করলেন বরের বাবা, আগুন লাগিয়ে দিলেন ডান্স ফ্লোরে, দেখুন ভিডিও

এই ভিডিওটি করা হয়েছিল ওই বিয়ের অনুষ্ঠানেই

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আপনি নিশ্চয়ই অনেক ভিডিও দেখেছেন। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। নানা মজার মজার ভিডিও আপনারা দেখে থাকবেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। তবে ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে আপনার মন অবশ্যই খুশি হবে। ভাইরাল হওয়া ভিডিওতে একজন ব্যক্তিকে বদতামিজ দিল গানে ব্যাং ডান্স করতে দেখা যাচ্ছে। দাবি করা হচ্ছে, এই ব্যক্তি আর কেউ নয় বিয়ের অনুষ্ঠানে বরের বাবা এবং এই ভিডিওটি ওই ব্যক্তির ছেলের বিয়ের সময় করা হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালোবাসা পাচ্ছে। ব্যবহারকারীরা বরের বাবার ‘বদতমিজ দিল’ গানের সঙ্গে নাচটি খুব পছন্দ করেছেন। বরের বাবার এই ভাইরাল ভিডিওতে মজার প্রতিক্রিয়া দিয়েছেন ব্যবহারকারীরা।

Advertisement

বরের বাবার এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। আর খুব স্বাভাবিকভাবেই বরের বাবার এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ক্রমশ ভাইরাল হচ্ছে। বেশ অনেকটাই বয়স হলেও নাচের সময় তার মধ্যে শক্তির কোনো অভাব নেই বলা চলে। ভিডিওতে কিছু লোকের কণ্ঠও শোনা যায় যারা তাকে উত্সাহিত করেছিল ভিডিওটিতে।

Advertisement

জানিয়ে রাখি ইনস্টাগ্রামে বরের বাবার এই নাচের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। ভাইরাল হওয়া এই ভিডিওটি এখন পর্যন্ত ১ লাখের বেশি ব্যবহারকারী লাইক করেছেন। ভাইরাল হওয়া এই নাচের ভিডিওতে মন্তব্যও করেছেন বিপুল সংখ্যক মানুষ। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement