ভাইরাল & ভিডিও

সলমন খানের মতো বিয়ের মণ্ডপে প্রবেশ হবু বরের, মুহূর্তে ভাইরাল ভিডিও

সালমান খানের বিখ্যাত গান 'সাজন জি ঘর আয়ে তে' নাচ করলেন বর



সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে নানান ধরনের ভিডিও আপনারা দেখতে পেয়ে যান। কিন্তু বর্তমানে বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আমরা আকচার দেখতে পাচ্ছি। তবে এতদিন পর্যন্ত যেকোনো বিবাহের ভিডিওতে আমরা দেখতে পেতাম সবথেকে বেশি লাইমলাইটে থাকেন কনে। কিন্তু এখন সময় পাল্টেছে, এবং এখন বরেরাও কিন্তু খুব একটা কম যাচ্ছেন না।

বর্তমানে বিয়ের যে সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে তার মধ্যে সবথেকে বেশি ভাইরাল হচ্ছে বরের এন্ট্রির ভিডিও। বেশ কিছু বিয়ের অনুষ্ঠানে আমরা দেখতে পাই বরের গ্র্যান্ড বলিউড স্টাইল এন্ট্রি ভিডিও যা দেখে সকলে চক্ষুচড়কগাছ হয়ে যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এরকম ধরনের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে এরকমই বরের একটি গ্র্যান্ড এন্ট্রি ভিডিও ভাইরাল হয়ে গেল। এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ে বাড়িতে ঢোকার সঙ্গে সঙ্গে সে তার বন্ধুদের সঙ্গে নাচ করতে করতে এন্ট্রি নিচ্ছে। ব্যাকগ্রাউন্দে বাজছে সালমান খানের বিখ্যাত গান, সাজন জি ঘর আয়ে, দুলহন কিয়ু শর্মায়ে। আর এই গানের সঙ্গে সেই বরের স্টাইল একেবারে ম্যাচিং। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে ওয়েডিং ম্যানিয়া নামক এটি ইনস্টাগ্রাম পেজ থেকে এবং ইতিমধ্যেই ১০ লক্ষের বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

Related Articles

Back to top button