লঞ্চ হল ইলেকট্রিক বাই-সাইকেল, এক চার্জে চলবে ৭০ কিলোমিটার

GoZero এর এই বাই সাইকেল অর্থাৎ Skelling Pro এর সর্বাধিক গতিবেগ ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা

Advertisement

Advertisement

প্রিমিয়াম ইলেকট্রিক বাইক নির্মাতা কোম্পানি GoZero Mobility তাদের নতুন ইলেকট্রিক সাইকেল Skelling Pro লঞ্চ করে দিয়েছে। এই অফ রোডিং এর জন্য একটি দারুণ বিকল্প হতে চলেছে। তবে এর সাথে শহরের রাস্তায় ও চালানো যাবে এই সাইকেলকে। এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে কোম্পানির পক্ষ থেকে। আজ এই প্রতিবেদনে আমরা এই সাইকেল সম্পর্কেই আলোচনা করতে চলেছি। চলুন জানা যাক,

Advertisement

ব্যাটারি

GoZero Skelling Pro তে একটি নতুন উন্নত প্রযুক্তির ৪০০ Wh লিথিয়াম ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এর সাথে দেওয়া হয়েছে উন্নত সাস্পেশন ফোর্ক এর সাথে মিক্স লাইট ষ্টীল ফ্রেম দেওয়া হয়েছে। রাস্তায় ঠিক ভাবে যাতে এই সাইকেল চলতে পারে সেই জন্য দেওয়া হয়েছে ২৬x২.৩৫ ইঞ্চির টায়ার।

Advertisement

ড্রাইভিং রেঞ্জ

কোম্পানি তথা GoZero এর তরফ থেকে জানানো হয়েছে যে এই সাইকেল একবার ফুল চার্জ দিলে ৭০ কিলোমিটার পর্যন্ত যেতে সক্ষম। অন্যদিকে GoZero Skelling Pro এর সর্বাধিক গতিবেগ ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা রাখা হয়েছে। এছাড়া রয়েছে ৪ ইঞ্চির একটি LCD ডিসপ্লে সহ গাইড মি হোম সিস্টেম। এই বাইকে সাত স্পিড গিয়ার সিস্টেম দেওয়া হয়েছে।

Advertisement

দাম

এই ইলেকট্রিক বাইসাইকেলের দাম কোম্পানির পক্ষ থেকে রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা। গ্রাহক এটিকে GoZero এর ওয়েবসাইট থেকে সরাসরি কিনে নিতে পারবেন। এছাড়া কোম্পানির শো রুম থেকেও কিনতে পারবেন বলে জানানো হয়েছে।

Recent Posts