বলিউডবিনোদন

Govinda Bhanji Bold look: বিকিনি লুকে বোল্ড গোবিন্দার ভাগ্নি, ছবি দেখে ঘুম উড়ল ভক্তদের

×
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির তারকা গোবিন্দা। একটা সময় রীতিমতো বড়পর্দা কাঁপিয়েছেন তিনি। ৮০-৯০ দর্শকের বেশ অনেকটা সময় বলিউড ইন্ডাস্ট্রি দাপিয়ে বেরিয়েছেন অভিনেতা। আজকের যুগে দাড়িয়েও নিজের দাপট ও জনপ্রিয়তা বজায় রেখেছেন গোবিন্দ। আজও পর্দায় তাকে একঝলক দেখার অপেক্ষায় দিন গোনেন তার অগণিত ভক্তমহল। কারণে অকারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেতাকে। কৃষ্ণা অভিষেকের সাথে গোবিন্দার সম্পর্কের ওঠানামা প্রায়ই চর্চায় থাকে মিডিয়াতে। তবে সম্প্রতি নিজের ভাগ্নির সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন অভিনেতা।

Advertisement

এই মুহূর্তে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতার ভাগ্নি আরতি সিং। তিনি যে কোন অভিনেত্রীর থেকে কম যান না, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। তিনিও প্রায়ই নিজের বোল্ড পোশাক ও সাজের জন্য চর্চায় থাকেন। আরতির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার বেশ কিছু ঝলক মিলবে। এই মুহূর্তে বিকিনি লুকে আরতির বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ছবি নিজেই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে আসতেই আরতি সিংয়ের পাশাপাশি নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন গোবিন্দাও।

Advertisement

সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে সেখানে আরতিকে সবুজ রঙের বিকিনিতে দেখা গিয়েছে। নিজের লুক পূরণ করার জন্য খোলা চুলে, বিনা মেকাপে একটি সাদা নেটের স্রাগ পরেছিলেন আরতি। কখনো দাঁড়িয়ে আবার কখনো শুয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। তিনি যে বেশ বোল্ড অবতারেই আবিভূত হয়েছিলেন, তা ছবি দেখেই স্পষ্ট। এই পোশাকে তাকে আরও একটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে, যেখানে আরতি সিং জলের মাঝেই দোলনায় বসে পোজ দিয়েছেন। এই মুহূর্তে অভিনেতার ভাগ্নির মালদ্বীপে ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটিজেনদের মাঝে। উল্লেখ্য, নেটদুনিয়ায় অভিনেতার ভাগ্নি হিসেবে তার ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামে আরতি সিংয়ের ফলোয়ার্স ১.৬ মিলিয়ান।

Related Articles

Back to top button