ভাইরাল & ভিডিও

Gori Nagori: কুর্তা তুলে নেচে ভক্তদের গায়ের ঘাম ঝরালেন গোরি নাগোরি, একা দেখুন ভিডিও

Advertisement

Advertisement

এই ডিজিট্যাল যুগে সোশ্যাল মিডিয়ায় যাই আপলোড করা হোক না কেন একবার যদি সেটা দর্শকদের মনে ধরে তবে সেটা ভাইরাল হতে বেশি সময় নেয় না। ঠিক এই কারণেই আজকের দিনে হরিয়ানভি মিউজিক এর রমরমা বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওগুলোকে আপলোড করার পর থেকে দর্শক সংখ্যা অনেক বেড়েছে। যারা হরিয়ানভি মিউজিক বোঝেন না তারাও এর টেস্ট নেন। সম্প্রতি, গোরি নাগোরি’র (Gori Nagori) একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন তৈরি করেছে।

Advertisement

গোরি নাগোরি’র আজ কোন পরিচয়ের উপর নির্ভরশীল নয়। গোরি তার হট নাচ দিয়ে সবার মন জয় করে নিয়েছেন। যারা বিগ বস দেখেন তারা নিশ্চয় বিগ বস 16 এ গোরি’র পারফরম্যান্স দেখেছেন। বিগ বস জিতে না ফিরলেও তাঁর নৃত্যকলা দিয়ে তিনি বহু দর্শকদের মন জয় করেছেন।

Advertisement

রাজস্থানের নাগোরের বাসিন্দা গোরি তার নাচের ভিডিওর জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন। গোরি তার নাচ দিয়ে দর্শকদের মধ্যে আলাদা জায়গা করে নিয়েছেন, একই সঙ্গে তার স্টেজ শোও ভাইরাল হয় নির্বিচারে। লক্ষ লক্ষ ভক্ত দূর-দূরান্ত থেকে আসেন গোরির স্টেজ শো দেখতে। গোরি রানীর এক ঝলক দেখতে পাগল ভক্তরা।

Advertisement

সম্প্রতি,গোরি রানির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে গোরিকে একটি লাইভ স্টেজ শো করতে দেখা গিয়েছে। পরনে তাঁর গোলাপী স্যুট, খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক। স্টেজে দর্শকদের সামনেই কুর্তা তুলে নাচতে দেখা যায় তাকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে, আর ঠিক এই কারণেই গোরি রানির নাচ ভাইরাল।

Recent Posts