বিনোদন

Gori Nagori: এই গানে জোরে নাচলেন গোরি নাগরী, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

গোরি নাগরী মূলত খোলা স্টেজে চরম সাহসিকতা দেখিয়ে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন।

Advertisement

Advertisement

স্বর্ণকেশী গোরি নাগরীর পরিচয় আজকের দিনে এসে বলে দিতে হয় না। বিগত কয়েক বছরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে যদি স্বপ্না চৌধুরীর সাথে কেউ প্রতিদ্বন্দ্বিতা করে থাকে, তিনি হলেন গোরি নাগরী। যার ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় কোটি কোটি ভিউ অর্জন করে। শুধু তাই নয়, খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে দুর-দুরন্ত থেকে মানুষ এসে ভিড় করেন।

Advertisement

আমরা আপনাদের বলি, বর্তমানে এই সাহসী হরিয়ানভি নৃত্যশিল্পীর ফ্যান ফলোইং এতটাই বেশি যে, বলিউডের অভিনেত্রীরা ঈর্ষার চোখে দেখেন এই সোশ্যাল মিডিয়া সেন্সেশনকে। গোরি নাগরী মূলত খোলা স্টেজে চরম সাহসিকতা দেখিয়ে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন। তার কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হয়নি এমন মানুষ হয়তো আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না।

Advertisement

গোরি নাগরী এমন একজন সাহসী ডান্সার যিনি হরিয়ানভি নাচের মাধ্যমে শক্ত জায়গা তৈরি করেছেন। গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছেন। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে।

Advertisement

সম্প্রতি স্বর্ণকেশী গোরি নাগোরির যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে সামনে বসে থাকা যুবকরা নোটের বৃষ্টি করছেন এই জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পীর ওপর। সোশ্যাল মিডিয়া মাধ্যমে গোরি নাগরীর যে সাহসী ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে ‘থেকে ওয়ালি গালি ঘর মেরে ইয়ার কা’ গানে এলোকেশে মঞ্চ কাপাচ্ছেন এই সাহসী নিত্য শিল্পী। খোলা মঞ্চে গোরি নাগোরী এত আবেগে সাথে নেচেছেন যে, মানুষের নিঃশ্বাস বন্ধ হয়ে গেছে ভিডিওটি দেখার পর। রইল সাহসী ভিডিও-