সবুজ লেহেঙ্গায় স্টেজ কাঁপাচ্ছে রাজস্থানের গোরি নাগোরি, দেখুন দমদার ভিডিও (VIDEO)

Advertisement

Advertisement

নাচ এমনই একটা কলা, যেটা দর্শক মনে একটা আলাদা উত্তেজনা তৈরী করে। নাচের স্টেপ চোখে পড়লেই শরীরে আলাদা অনুভূতি তৈরি হয়, আনন্দে মাতোয়ারা হয়ে মানুষ। ঠিক এই কারণেই বেশির ভাগ রাজ্যে নৃত্য শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়। তারা আসে, স্টেজে পারফর্ম করে আর দর্শকদের মাতিয়ে রাখেন। আজ কথা বলবো রাজস্থানের বিখ্যাত নৃত্যশিল্পী Gori Nagori কে নিয়ে।

Advertisement

এই মুহূর্তে রাজস্থানের বিখ্যাত নৃত্যশিল্পী গোরি নাগোরি তার অভিনয় ও নৃত্য শৈলী দিয়ে বহু মানুষের মন জয় করেছেন। সম্প্রতি, তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যা রীতিমত চর্চায় এসেছে এবং ভাইরাল হয়েছে। বহু মানুষ তার ভিডিওতে লাইক দিয়েছেন। কি আছে ভিডিওতে?

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে রাজস্থানের গোরি নাগোরি একটি সবুজ লেহেঙ্গায় দাপিয়ে নাচ করছেন স্টেজে।গোরি নাগোরি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- ‘আগায়া এক অর গোরি কা ধামাকেদার পারফরম্যান্স’ ।এই ভিডিওতে, অভিনেত্রী ‘ বান্না রে বাগামা’ গানের সুরে দুর্দান্ত নেচেছেন যা উপস্থিত দর্শকদের মাতাল করছে। এছাড়াও, সবাই তার হাসির জন্য পাগল হয়েছে।

Advertisement

কোনো সন্দেহ নেই, গোরি নাগোরি যথেষ্ট সুন্দরী এবং তন্বী। তার চাবুক ফিগার ও মিষ্টি হাসিতে ফিদা দর্শকরা। গোরি নাগোরির আপলোড করা ভিডিওতে তাকে সুপার সেক্সি ও বোল্ড লেগেছে, ঠিক এই কারণেই গোরি নাগোরি র পোস্ট করা ভিডিওটি ভাইরাল। দেখুন তার সুপার হট পারফরম্যান্স।

Recent Posts