ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

সাদা স্যুটে মঞ্চে দুর্দান্ত নাচলেন গোরি নাগরী, মহিলারাও এই কাজ করতে লাগলেন

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

আজকালকার দিনে হরিয়ানভি গান এবং তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করে। নাচের দুনিয়ায় এখন হরিয়ানভি নৃত্যশিল্পীদের জয়জয়কার। এই ধরনের ভিডিওতে যারা নাচ করেন তাদের স্টাইল, তাদের সাজ পোশাক, সবকিছুই অনুসরণযোগ্য। আর এর মধ্যেও কয়েকজন এমন নৃত্যশিল্পী রয়েছেন যারা নিজের দক্ষতায় হরিয়ানার নাচের মঞ্চ থেকে ভারতের প্রতিটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এরকমই হরিয়ানভি দুনিয়ার একজন জনপ্রিয় তারকা হলেন গোরি নাগরী।

Advertisement

স্বপ্না চৌধুরীর ছত্রছায়ায় নিজের কেরিয়ার শুরু করলেও এখন পুরোপুরি ভাবে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন এই নৃত্যশিল্পী দেশ দুনিয়ায় তার নাচের তারিফ করার লোকের অভাব নেই। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। রাজস্থানের শাকিরা নামে পরিচিতি পাওয়া এই তারকা এখন সোশ্যাল মিডিয়ায় নতুন হরিয়ানভি কুইন হয়ে উঠেছেন। একটা সময়ে তিনিও স্বপ্না চৌধুরীর মতো গিয়েছিলেন বিগ বসে। তবে সেখানে সাফল্যের মুখ দেখতে না পারলেও, সাড়া ভারতের জনতার কাছে তিনি পরিচিতি পেয়েছিলেন। রাজস্থানের একটি গ্রাম থেকে উঠে আসা এই মেয়ের গল্প জেনেছিল গোটা ভারত।

Advertisement

তার জনপ্রিয়তা কেবল তার ভাইরাল ভিডিওগুলি থেকে অনুমান করা যায় যা ভারতের লক্ষ লক্ষ মানুষ দেখে থাকেন। সম্প্রতি তার আরো একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে। এই ভিডিওতে, তিনি তার ব্যাকব্রেকিং ডান্স মুভ দিয়ে সবাইকে মুগ্ধ করছেন। আপনি যদি তার YouTube ভিডিওগুলি না দেখে থাকেন তবে আপনি সত্যিই অনেক কিছু মিস করছেন৷ লেহেঙ্গা চোলিতে গোরি নাগোরিকে খুব সুন্দর দেখাচ্ছে।

Advertisement

তার এই নাচ দেখে তরুণ-তরুণীদের ভিড়ও শিস দিতে বাধ্য হচ্ছে। এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক বার দেখা হয়েছে, যেখানে ভক্তরা নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন। হরিয়ানভি দুনিয়ার নতুন কুইন গোরি নাগোরি, হরিয়ানভি বিশ্বে ব্যাপক নাম কুড়িয়েছেন নিজের নাচের জন্য এবং তার স্টাইলের জন্য। তার প্রচুর সংখ্যক ভক্তও রয়েছে। তার দুর্দান্ত এইসব স্টাইল সবাইকে বারবার বাধ্য করে। আপনি যদি তার ইউটিউব ভিডিওগুলি না দেখে থাকেন তবে আজকেই দেখে নিন তার এই নতুন ভিডিও।

Recent Posts