বিনোদন

Dance Video: ঐশ্বরিয়া রাইয়ের গানে হট মুভ দেখালেন গোরি নাগোরি, ভক্তরা বললেন- ইন্টারনেট কাঁপিয়ে দিল

ভাইরাল ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন গোরি নাগোরি

Advertisement

Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই গোরি নাগোরির নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই গোরি নাগোরির ফ্যান। বিশেষ করে রাজস্থান এবং হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। তিনি স্বপ্না চৌধুরী ও সুনিতা বেবির থেকেও বেশী জনপ্রিয়তা পাচ্ছেন আজকাল। অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে। গানের তালে তার কিলার নাচের ভঙ্গি মোহিত করে সকলকেই। আপাতভাবে নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর মানুষ। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে গানের তালে দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন তিনি। নাচের পাশাপাশি তার অঙ্গভঙ্গি দেখে লজ্জায় পড়ে যেতে পারেন আপনিও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গোরি নাগোরি একটি গানের তালে ভিডিওতে ব্যাপক অঙ্গভঙ্গি করে নাচছেন। তাঁর নাচ এর ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখেছেন হাজার হাজার মানুষ। এই ভিডিওতে গোরি ঐশ্বরিয়া রাইয়ের ‘কহিন আগ লাগে লাগা যায়’ গানে নাচ করছিলেন। গোলাপি রংয়ের পোশাকে ব্যাপক সুন্দরী লাগছিল গোরি নাগোরিকে। নাচের পাশাপাশি তাঁর কিলার অঙ্গভঙ্গি সত্যিই অবাক করবে আপনাকে। গোরি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও প্রায় ১০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন।

Advertisement

Recent Posts