বিনোদন

Gori Nagori: কোমরে হাত দিয়ে নাচলেন গোরি নাগরী, সেক্সি স্টাইলে নাচালেন শরীর

যেখানে তাকে টাইট স্যুটে মঞ্চ কাঁপাতে দেখা গেছে। তার রসালো যৌবন দেখে উপস্থিত দর্শকদেরও নাচতে দেখা গেছে।

Advertisement

Advertisement

হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে গোরি নাগরী এমন একজন সাহসী নৃত্যশিল্পী, খোলা মঞ্চে যার পারফরমেন্স দেখলে চোখের পলক ফেলতে ভুলে যান তার ভক্তরা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে বলিউডের পরে যদি কোন বিনোদন ইন্ডাস্ট্রি সুনাম অর্জন করে থাকে, তবে সেটি হল হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রি। যা বিগত এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছে সাধারণ মানুষদের। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারি কিংবা গোরি নাগরীর মতো সেক্সি ডান্সারের হাত ধরে আজ হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে তীব্র জনপ্রিয়।

Advertisement

উল্লেখ্য, হরিয়ানভি ডান্সের প্রসঙ্গ আসলেই সবার প্রথমে যে নামটি মুখে চলে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। এক কথায় বলা যেতেই পারে, স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানভি ডান্সের জনপ্রিয়তা বেড়েছে প্রতিনিয়ত। বিগত এক দশকেরও বেশি সময় ধরে স্বপ্ন চৌধুরী সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র অধিপত্য বিস্তার করেছেন। যদিও বর্তমানে স্বপ্না চৌধুরীর একাধিক প্রতিদ্বন্দ্বী উষ্ণতা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই প্রতিদ্বন্দ্বীদের তালিকায় সবার প্রথমে যে নামটি রয়েছে তিনি হলেন গোরি নাগরী।

Advertisement

বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে টাইট স্যুটে মঞ্চ কাঁপাতে দেখা গেছে। তার রসালো যৌবন দেখে উপস্থিত দর্শকদেরও নাচতে দেখা গেছে। উল্লেখ্য, খোলা স্টেজে তার ডান্স স্টেপ গুলি তীব্র শীতের মধ্যেও উত্তেজনার সৃষ্টি করেছে। আর সেই কারণে তার ভক্তরা লাইন দিয়ে গোরি নাগরীর ডান্সের ভিডিওগুলো উপভোগ করেন। আপনি এই মুহূর্তে যদি উত্তেজনা অনুভব করতে চান, এক্ষুনি নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন সাহসী ভিডিওটি-

Advertisement

Recent Posts