বিনোদন

Gori Nagori: হলুদ লেহেঙ্গা-চোলিতে উত্তপ্ত ডান্স করলেন গোরি নাগরী, মঞ্চ কাঁপালেন স্বপ্ন পরী

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে গোরি নাগরীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লেখাচ্ছেন ভারতের তরুণ-তরুণীরা। সংক্ষিপ্ত ভিডিওর মাধ্যমে বলিউড অভিনেত্রীদের থেকে শুরু করে সাধারণ মেয়েরাও আজকাল উঠে আসছে সংবাদ শিরোনামে। জানলে অবাক হবেন, অভিনয়ের সাথে সংযুক্ত না থাকলেও সাধারণ ছেলে অথবা মেয়েদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ রয়েছে। যারা নিয়মিত তাদের ছবি এবং ভিডিও উপভোগ করেন।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর পরে বিগত কয়েক বছরের যিনি সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছেন, তিনি হলেন গোরি নাগরী। যার ডান্সের স্টেপ এবং শর্ট ড্রেসে সাহসী স্টাইল, নেটিজেনদের হৃদয়ে আঘাত করে। সোশ্যাল মিডিয়া তার ড্যান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউ অর্জন করে।

Advertisement

উল্লেখ্য, গোরি নাগরী এমন একজন সেলিব্রেটি, যিনি হরিয়ানভি মঞ্চে নাচের মাধ্যমে নিজের শক্ত জায়গা তৈরি করেছেন। গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। আপনি জানলে অবাক হবেন, হট গোরি নাগরীর সোশ্যাল মিডিয়ায় কয়েক লাখ ফ্যান ফলোইং রয়েছে। যারা নিয়মিত সাহসী এই নৃত্য শিল্পীর পারফরমেন্স গুলি উপভোগ করেন।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে গোরি নাগরীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে হলুদ ড্রেসে দেহের প্রতিটা অঙ্গ ঝাঁকিয়ে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। তার সাহসী পারফরমেন্স এবং অবিশ্বাস্য আত্মবিশ্বাস ইতিমধ্যে তরুণদের ঘাম ঝরাতে শুরু করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন সাহসী ভিডিওটি –

Recent Posts