বিনোদন

Gori Nagori: খোলা স্টেজে দোপাট্টা খুললেন গোরি নাগরী, এরপর করলেন অবিশ্বাস্য ডান্স

হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে।

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

তবে সম্প্রতি হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর রাজত্বে ভাগ বসাতে শুরু করেছেন ডান্স কুইন গোরি নাগরী। এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে গোরি নাগরীর একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে।

Advertisement

গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইউটিউবে। যেখানে তাকে ব্ল্যাক ড্রেসে ভক্তদের ব্ল্যাক ম্যাজিক করতে দেখা গেছে। গোরি নাগরীর সংক্ষিপ্ত ড্রেজের ফাঁক দিয়ে রসালো যৌবন উঁকি দিতে দেখে প্রবল শীতেও ঘেমে উঠছেন নেটিজেনরা। নৃত্যশিল্পীর ফিগারও এতটাই ফ্ল্যাল্ট করছে যে, তা দেখে দর্শকদের শরীরে আগুন জ্বলছে। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts