×
বলিউডবিনোদন

বিয়ের মাত্র ১ মাসের মধ্যেই সুখবর, শীঘ্রই মা হতে পারেন আলিয়া ভাট

গত মাসের ১৪ তারিখ অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিয়ে করেন

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। এই বলিউড জগতের এক বড় নাম হল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। এই জুটির প্রেমের কাহিনী সর্বজনবিদিত। এমনকি গত মাসের ১৪ তারিখে বলিউডের বিখ্যাত অভিনেতা রণবীর কাপুর, আলিয়া ভাটের সাথে বিবাহ সম্পন্ন করেছেন। বেশ ধুমধাম করে বিয়ে হয় রণবীর আলিয়ার। তবে সম্প্রতি আলিয়া ভাট বিয়ের এক মাসের মধ্যেই কাপুর পরিবারকে সুখবর দিয়েছেন।

Advertisement

বিয়ের পর থেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর। ছোটখাটো বিভিন্ন পোস্ট চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়ে যাচ্ছে। এর মধ্যে সম্প্রতি আলিয়াকে নিয়ে এমন একটি খবর পাওয়া গেছে যা শুনে অবাক হয়ে গিয়েছেন অভিনেত্রীর সমস্ত ফ্যানেরা। আর সেই কারণের জন্য এখন সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। আসলে আলিয়া ভাটের শ্বশুরবাড়িতে চলছে সুসংবাদ পর্ব। জানা গিয়েছে, খুব শীঘ্রই মা হতে পারেন অভিনেত্রী। আর এই খবর সামনে আসতেই তা নিয়ে তুমুল আলোচনা শুরু হয়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

আসলে সমস্ত এই জল্পনার পিছনে রয়েছে ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি। ওই ছবিতে দেখা গিয়েছে আলিয়া ভাট একটি কালো রঙের পোশাক পরে আছেন এবং তাতে বেবি বাম্প দেখা যাচ্ছে। ওই ছবি ভাইরাল হতেই সেই নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে অনেকেই বলেছেন যে মাত্র এক মাস বিয়ে হওয়ার পর কি করে বেবি বাম্প দেখা যেতে পারে। তবে অনেকের মতে শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। এই প্রসঙ্গে তারকা-জুটির পক্ষ থেকে এখনও কোনো মন্তব্য করা হয়নি।

Advertisement

Related Articles

Back to top button