টলিউডবিনোদন

Dev-Prosenjit: মহালয়ায় সুখবর! দেবীপক্ষের প্রাক্কালে একে অপরের কাছের মানুষ হয়ে উঠছেন প্রসেনজিৎ-দেব

মহালয়ার পূর্ণ তিথিতে আজ দেবীপক্ষের সূচনা হয়ে গিয়েছে। এর মাঝেই চলচ্চিত্র প্রেমীদের জন্য বিরাট বড় সুখবর সামনে এল। টলিউডের দুই মহাতারকা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। মহালয়ার সকালে সেই নতুন ছবির অফিশিয়াল মোশন পোস্টার প্রকাশ্যে এনে এইভাবে দর্শকদের চমকে দিলেন প্রযোজক সংস্থা থেকে অভিনেতা সকলেই।

টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ বলতে একজনকে বোঝায়। তিনি আর কেউ নন, তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সুপারস্টার দেব তো একের পর এক হিট দিয়েই চলছেন।। এবার এই দুই মহাতারকা জোট বেঁধে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তাই একটু হাটকে তো হবেই। এই নতুন ছবির নাম ‘কাছের মানুষ’। সিনেমাটি পরিচালনার গুরু দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু। অভিনেতা দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এর ব্যানারে তৈরি হবে ‘কাছের মানুষ’।

আজই সকালে এই ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এনেছেন দেব। শেয়ার করা মোশন পোস্টারে দেখা যাচ্ছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব একটি রেল লাইনের ট্র্যাকের ওপর মুখোমুখি বসে রয়েছেন। আর দুজনের দিকে হর্ন বাজিয়ে ধেয়ে আসছে একটি ট্রেন। কিন্তু ট্রেন ছুটে এলেও কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ক্রমশই কি দুজনে মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছেন তাঁরা। পোস্টারে প্রসেনজিৎের পরণে আছে কালো পোশাক। প্রসেনজিতের লুক দেখে মনে হচ্ছে তিনি কোনো কিছু নিয়ে ভেঙে পড়েছেন। উল্টোদিকে দেবের লুক দেখে মনে হচ্ছে যেন কোনও এক প্রশ্নের উত্তরের আশায় প্রসেনজিতের মুখোমুখি সে।

মোশন পোস্টারে এইরকমই রহস্য জিইয়ে রেখে আগামী ছবির বার্তা দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ থেকে প্রযোজক দেব দুজনেই। প্রসেনজিৎ, দেব ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ইশা সাহা। ছবির নাম ‘কাছের মানুষ’ হলেও এই ছবির পোস্টার দেখে মনে হচ্ছে যেন একে অপরের মুখোমুখি তাঁরা কিছু বিশেষ কারণে। এই পোস্টার দেখেই ছবির বিষয়বস্তু নিয়ে আগ্রহ তৈরি হয়েছে সকল নেটিজেনদের মনে। তবে এখনই নতুন ছবির বিষয় নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন পরিচালক মশাই। পুজোর পর এই নতুন ছবির শ্যুটিং শুরু হবে। আগামী বছর গ্রীষ্মকালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কাছের মানুষ’।

উল্লেখ্য,দেব প্রযোজিত ও অভিনীত ‘ককপিট’ ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । কিন্তু এই ছবিতে প্রসেনজিৎের উপস্থিতি ছিল খুব অল্প সময়ের। ককপিটে দুজনে অভিনয় করলেও মন ভরেনি দর্শকদের। এবার কাছের মানুষ দিয়ে দর্শকদের সেই আশাই পূর্ণ করতে চলেছেন প্রযোজক দেব। 

Related Articles

Back to top button