বিনোদন

Bold Web Series: গোলগাপ্পা বিক্রেতার স্ত্রী-র সাথে চললো শারীরিক খেলা, দেখুন এই ওয়েব সিরিজ

গোলগাপ্পা বিক্রেতার সুন্দরী স্ত্রী এবং বোনের রসালো যৌবন কিভাবে পাড়ার ছেলেরা উপভোগ করে, তার দেখানো হয়েছে এই সাহসী ওয়েব সিরিজে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরে বলিউডের আধিপত্য রসাতলে পাঠিয়েছে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ গুলি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, করোনা পরিস্থিতির পর ডিজিটাল প্লাটফর্মে সর্বাধিকভাবে যে জিনিসটি গ্রহণযোগ্যতা পেয়েছে সেটি হল সাহসী ওয়েব সিরিজ। শুরুতে কমেডি, থ্রিলার কিংবা অ্যাডভেঞ্চার টাইপের ওয়েব সিরিজ করা হলেও নেটিজেনরা সাহসী ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করতে শুরু করেন।

Advertisement

Advertisement

বিশেষ পরিস্থিতির কথা বিবেচনায় রেখে ওয়েব সিরিজ নির্মাতারা আজকের দিনে একের পর এক সাহসী ওয়েব সিরিজ রিলিজ করছেন ওটিটি প্লাটফর্মে। উল্লেখ্য, উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার সহ এমন একাধিক ডিজিটাল প্লাটফর্ম রয়েছে, যেখানে প্রতিনিয়ত রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি মানুষের ঘাম ঝরিয়ে দিচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া এই সমস্ত সাহসী ওয়েব সিরিজ গুলি কয়েক লক্ষ থেকে কয়েক কোটি ভিউ অর্জন করে থাকে। তাছাড়া এমন একাধিক সাহসী ওয়েব সিরিজ রয়েছে যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে আপনার নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজ “গোলগাপ্পা”। সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা “বুল অরিজিনাল অ্যাপ”-এ রিলিজ করা হয়েছে এই সাহসী ওয়েব সিরিজটি। যেখানে একজন গোলগাপ্পা বিক্রেতার সুন্দরী স্ত্রী এবং বোনের উপর কাহিনী বর্ণিত হয়েছে। ওই গোলগাপ্পা বিক্রেতার সুন্দরী স্ত্রী এবং বোনের রসালো যৌবন কিভাবে পাড়ার ছেলেরা উপভোগ করে, তার দেখানো হয়েছে এই সাহসী ওয়েব সিরিজে। হাতে সময় থাকলে এখুনি “বুল অরিজিনাল অ্যাপ”-এ গিয়ে উপভোগ করুন যৌ*তায় ভরা ওয়েব সিরিজটি।