Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘সবার ঘরেই মা বোন আছে, ভোটটা ভেবে দিবি’, কৌশানির ভিডিও ভাইরাল

এই ভিডিও আপলোড করা হয়েছে মুকুল রায় নামক একটি ফেসবুক পেজ থেকে, যেটা নাকি মুকুল রায়ের অফিশিয়াল পেজ না

×
Advertisement

কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে এবারে তৃণমূলের হয়ে লড়াই করছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। তার প্রতিদ্বন্দ্বী বিজেপির মুকুল রায়। ফলে প্রথম থেকেই প্রচারে জর দিচ্ছেন কৌশানী। তবে এবারে সোসিয়াল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি, কৌশনি বলছেন, “সবার ঘরেই মা বোন আছে, ভোটটা ভেবে দেবেন।” আর এই ভিডিও এখন বিজেপির অন্যতম হাতিয়ার। তবে কোন পরিপ্রেক্ষিতে কৌশাণী এই কথা বলছেন, সেটা এই ভিডিওতে দেখা যাচ্ছে না। আবার এই ভিডিও প্রকাশ পেয়েছে ‘মুকুল রায়’ নামের একটি পেজ থেকে, যেটা আবার বিজেপি প্রার্থী মুকুলের অফিসিয়াল পেজ না, তাই এই ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন উঠছে।

Advertisement

কৌষানী অভিযোগ করছেন, এই ভিডিওর কথাগুলি তিনি সেভাবে বলতে চাননি, যেভাবে বিজেপির আইটি সেল তুলে ধরছে। তিনি বলছেন, “বিজেপির শাসিত রাজ্যে মহিলাদের ওপরে অত্যাচারের পরিমাণ বেড়ে চলেছে। উত্তরপ্রদেশের মত জায়গায় হাথরসের মত ঘটনা ঘটছে। কিন্তু কেন্দ্রীয় সরকারের খতিয়ান অনুযায়ী, পশ্চিমবঙ্গ ভারতের সবথেকে সুরক্ষিত রাজ্য মেয়েদের জন্য। আমি এই বিষয়টা তুলে ধরতে চেয়েছিলাম মানুষের কাছে। আমি আমার টিমকে বলব যেনো পুরো ভিডিওটা রিলিজ করা হয়।”

কৌশানি এর আগেও বেশ কয়েকবার মুকুল রায়কে উদ্দেশ্য করে একাধিক মন্তব্য করেছেন। তিনি একবার বলেছেন, মুকুলকে তিনি বড়ো প্রতিদ্বন্দ্বী মনেই করেন না। আবার তিনি একবার বলেছেন মুকুলকে কেউ শক্তিশালী মনে করেন না, বরং তাকে মনে করেন। তৃণমূল প্রার্থীর এসব মন্তব্যে স্বভাবতই বেশ অস্বস্তিতে মুকুল রায়। এই ভিডিওর ব্যাপারে মুকুলকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা তার অফিশিয়াল পেইজ নয় তাই তিনি কোনো মন্তব্য করতে পারবেন না।

Advertisement

অন্যদিকে কৌশানির ভিডিও বক্তব্য নিয়ে তৃণমূলের মহিলা সেলের সভাপতি চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, “আমি এই ভিডিওটা দেখি নি। তাই আমি কোনো রকম মন্তব্য করতে চাই না।” তবে এই ভিডিও নিয়ে মন্তব্য করেছেন রাজারহাট গোপালপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য। শমীক বললেন, “আগে দলের নেতারা বুঝতে পারছিলেন। আর এখন নবাগতরা বুঝতে পারছেন কি হবে। সেই সমস্ত মন্তব্য তারই ফল প্রকাশ।”

Related Articles

Back to top button