ভাইরাল & ভিডিও

বয়ফ্রেন্ডকে পিছনে নিয়ে ঝড়ের বেগে বাইক চালাচ্ছে গার্লফ্রেন্ড, মুহুর্তেই ভাইরাল ভিডিও

×
Advertisement

সমাজের সর্বদা মেয়েদের নিয়ে সমালোচনা চর্চা বিতর্ক লেগেই আছে। শুধু তাই নয় নারী মানেই প্রত্যেকটা কাজে বাধা। সমাজে এখনো নারীদের স্বাধীনতা আসেনি। দীর্ঘকাল ধরে করে আসা কোন কাজ যদি পুরুষ করে থাকে তার মানে সেই করণীয় কাজ নারীদের করা মানেই সমাজের চোখে তা অবিশ্বাস্য। কিন্তু অনেক সময় মেয়েদের ঠিক মানায় না এমন কাজেও পাশে থাকে নিজেদের লোক। তাই তারা স্বাধীন ভাবে এগিয়ে যেতে পারে তাদের লক্ষ্যে। ঠিক তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভিডিওটিতে দেখা যায় একটি মেয়ে অত্যন্ত সাহসের সাথে বাইক চালিয়ে পিছনে তার বয়ফ্রেন্ডকে বয়সে যাচ্ছে। এবং পিছনে বসে থাকা তার বয়ফ্রেন্ড ক্রমশ উৎসাহের মধ্যে রেখেছে তাকে। এই ভিডিওটা এটাই প্রমাণ করে যে এই সমাজে পুরুষ এবং নারীর কোন পার্থক্য হয় না। যেই কাজ পুরুষ পরে সেই কাজ নারীও পারে। এবং কিছু মানুষ সেটা বুঝতে পেরে আরো বেশি করে পাশে থাকে এই ধরনের ঘটনাতে।

 

Advertisement

 

সর্বপ্রথম এই ভিডিওটি পাওয়া যায় ইউটিউব থেকে।আতুল পাটিল নামে এক ব্যক্তি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করেছিল। তিন বছর পর এই ভিডিওটি চরম পরিমাণের ভাইরাল হয়ে সমস্ত সোশ্যাল মিডিয়ায় করে বেড়ায়। সম্প্রতি প্রত্যেকের নিউজ ফিডে ভাইরাল ভিডিও ঘুরছে। ভিডিওটি প্রায় ৮০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছে। মেয়েটি আর ওয়ান ফাইভ নামক বাইক চালিয়ে সবার প্রশংসা কুড়িয়েছে। সত্যিই প্রতিভার বাহবা দিচ্ছে নেটিজেনরা ।

Related Articles

Back to top button