বিনোদনবলিউড

Mx Player এর এই ক্রাইম থ্রিলার রাতের ঘুম কাড়বে, দেখুন সম্পূর্ন বিনামূল্যে (VIDEO)

গিরগিট ওয়েব সিরিজ ২০২১ সালে রিলিজ করেছিল

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisements
Advertisement

বর্তমান যুগে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স। আবার বেশকিছু রোমান্টিক থ্রিলার মন জয় করছে নেটিজেনদের। তবে আজকের এই প্রতিবেদনে আপনাদের এমন একটি ওয়েব সিরিজের কথা জানাবো যাতে রয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য ক্রাইম থ্রিলার গল্প।

Advertisements

MX Player এর একটি ব্যাপক জনপ্রিয় ক্রাইম থ্রিলার হল গিরগিট। এই ওয়েব সিরিজে প্রতিমুহূর্তে রয়েছে নতুন টুইস্ট। এতে রয়েছে মানুষের রং বদলানোর গল্প। এই সিরিজটি প্রেম এবং বিশ্বাসঘাতকতার ঘূর্ণায়মান চক্র। প্রতিটি চরিত্রের গোপনীয়তা গল্পটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এই গল্পে প্রধান চরিত্রে রয়েছে নকুল রোশন সহদেব, তানিয়া কালরা, তৃপ্তি খামকার, আশিষ ত্যাগি প্রমুখরা। এটি আপনি Mx Player এ বিনামূল্যেই দেখতে পারবেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button