টেক বার্তা

মাত্র ৬৮ হাজার টাকা দামে পেয়ে যান ১৫০ কিলোমিটার রেঞ্জ বিশিষ্ট এই নতুন ইলেকট্রিক স্কুটার, কোম্পানি জারি করে দিল নতুন অফার

এই অফার অনুযায়ী আপনারা Ather কোম্পানির এই ইলেকট্রিক স্কুটার সহজেই কিনতে পারেন কম দামে

×
Advertisement

ওলা কোম্পানি মাত্র দুদিনের জন্য শুরু করেছিল একটি দুর্দান্ত অফার যেখানে তাদের ইলেকট্রিক স্কুটার এর উপর দেওয়া হয়েছিল বড় ডিসকাউন্ট। আর এবারে ওলা কোম্পানিকে টেক্কা দিতে এগিয়ে এলো আরো একটি ইলেকট্রিক মবিলিটি কোম্পানি যার নাম Ather। এই কোম্পানিটি ব্যাঙ্গালোরের একটি ইলেকট্রিক মবিলিটি কোম্পানি যা ইতিমধ্যেই ভারতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সারা ভারতে ইলেকট্রিক স্কুটার ব্যবহারকারীদের মধ্যে এই কোম্পানির ইলেকট্রিক স্কুটার বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই মুহূর্তে যদি আপনার কাছে একটি পুরনো মোটরসাইকেল থাকে, যা আপনি বিক্রি করে নতুন মোটরসাইকেল কিনতে চান, তাহলে এটাই আপনার জন্য সেরা সুযোগ। এই কোম্পানির ইলেকট্রিক স্কুটারে আপনারা পেয়ে যাবেন বিভিন্ন ধরনের ফিচার যার সাথে থাকছে নানা অত্যাধুনিক বিষয়বস্তু।

Advertisements
Advertisement

যদি আপনি নিজের পেট্রোল চালিত স্কুটারকে টাটা বাই বাই জানিয়ে ইলেকট্রিক স্কুটার বাড়িতে নিয়ে আসতে চান তাহলে এই কোম্পানির ইলেকট্রিক স্কুটার গুলি অত্যন্ত ভালো অপশন হতে চলেছে আপনার জন্য। এই মুহূর্তে এই কোম্পানিটি তাদের Ather 450X ইলেকট্রিক স্কুটার এর একটি অফার চালু করেছে যা আপনারা সহজেই গ্রহণ করতে পারেন। এই ইলেকট্রিক স্কুটার ১৫০ কিলোমিটারের রেঞ্জের সাথে উপলব্ধ। এর সাথে সাথেই আপনারা এক্সচেঞ্জ অফার পেয়ে যাচ্ছেন এই কোম্পানির তরফ থেকে। কোন ডাউনপেমেন্ট ছাড়াই খুব সহজে মাসিক কিস্তিতে আপনি এই ইলেকট্রিক স্কুটারটি বাড়ি নিয়ে যেতে পারেন। আপনি সমস্ত ধরনের ফিচার এই ইলেকট্রিক স্কুটারের সাথে পেয়ে যাবেন।

Advertisements

এই ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম দাম ১,১৮,৮৯৭ টাকা। তবে যদি আপনি নিজের পুরনো গাড়ি এক্সচেঞ্জ করে তারপর এই গাড়ি কিনতে চান তাহলে আপনি সর্বাধিক ৪২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভ্যালু পেয়ে যেতে পারেন। অর্থাৎ সেক্ষেত্রে আপনার গাড়ির দাম পড়বে মাত্র ৬৮,৮৯৭ টাকা। এছাড়াও কর্পোরেট অফার এবং অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে এই কোম্পানির তরফ থেকে। এই গাড়িতে আপনারা গুগল ম্যাপের মতো অত্যাধুনিক কিছু ফিচার পেয়ে যাবেন এবং সহজেই নেভিগেশন সিস্টেম চালিয়ে নিজের গন্তব্যে পৌঁছাতে পারবেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button