টেক বার্তা

পুরনো Hero HF Deluxe পেয়ে যাবেন মাত্র ১৫,০০০ টাকায়, জানুন কোথায় পাবেন এই অফার

এই অফারে আপনি অনেক সস্তায় এই বাইক পাবেন

Advertisement
Advertisement

আপনার আয় যদি কম হয় এবং আপনি একটি বিলাসবহুল বাইক কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আর, একটুও দেরি করবেন না। আমরা আপনাকে একটি দারুন অফারের ব্যাপারে বিস্তারিত বলতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি খুবই সহজে অনেক সস্তায় একটি দারুন বাইক কিনতে পারবেন। দেশের অন্যতম বড় অটো কোম্পানি হিরোর এইচএফ ডিলাক্স বাইক ভারতে খুবই জনপ্রিয়। এমনিতে এই বাইকের দাম ৭০ হাজার টাকার উপরে। তবে এখন আপনি খুব কম দামে এই বাইকটি কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন। আপনি যদি বাইক কেনার এই অফারটি এক্ষুনি গ্রহণ না করেন তবে আপনি পরে কিন্তু আফসোস করবেন।

Advertisement
Advertisement

শোরুমে বাইকের দাম

Advertisement

আপনি যদি শোরুম থেকে হিরোর এইচএফ ডিলাক্স বাইক কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে বেশি দেরি করবেন না। এই বাইকটির শোরুম মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৫ থেকে ৭০ হাজার টাকা। তবে, আপনার কাছে যদি এতটা টাকা বাজেট না থাকে, তবে আপনার জন্য সবথেকে ভালো অপশন হলো সেকেন্ড হ্যান্ড বাইক কেনা। আপনি একটি পুরানো এইচএফ ডিলাক্স কিনতে পারেন এবং এটি খুব সস্তা মূল্যে বাড়িতে আনতে পারেন। এই বাইকের মাইলেজের কথা বলতে গেলে, এটি এক লিটার পেট্রোলে প্রায় ৭০ কিলোমিটার সহজেই চলতে পারে। ভারতে অনেক ওয়েবসাইট আছে যেগুলি পুরানো বাইক এবং স্কুটার বিক্রি করে। এবং সেখান থেকে আপনি এই বাইক খুব কম খরচে কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন।

Advertisement
Advertisement

কোথায় কিনবেন এই বাইক?

আপনি ভারতের বিখ্যাত অটো কোম্পানি হিরোর HF ডিলাক্স সস্তায় কিনতে পারেন কিছু বিশেষ রিসেলিং ওয়েবসাইট থেকে। এর মধ্যে অন্যতম হলো OLX, DROOM, QUIKR। আমরা OLX ওয়েবসাইটের মডেল নিয়ে আজ আলোচনা করবো। আপনি এটি OLX থেকে মোট ১৫,০০০ টাকায় কিনে বাড়িতে আনতে পারেন৷ এখান থেকে বাইক ক্রয় করলে আপনি কোনো ধরনের আর্থিক পরিকল্পনার সুবিধা যদিও পাবেন না। পুরো টাকা আপনাকে দিতেই হবে।

Advertisement

Related Articles

Back to top button