অফবিট

বাঙালি সাজে দুই তরুনী, ‘গেঁন্দা ফুল’ গানে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: বাংলার লোকগীতির আধুনিকীকরন ঘটল বলিউডি ঢংয়ে। রতন কাহার রচিত ‘বড়লোকের বেটি লো’ গানটিকে রিক্রিয়েট করে ‘গেঁন্দা ফুল’ নাম দেন গায়ক বাদশা। এই গান নিয়ে বহু তর্কবিতর্ক হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ইউটিউবে মুক্তিপ্রাপ্ত এই গান অতি শীঘ্রই নেটপাড়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। একাংশের গান পছন্দ হলেও, গানের বিরোধিতা করেছেন বহু ইউজার। বাঙালির আবেগ নিয়ে এরকম গিদিবিচ্ছিরি কম্পোজিশনে বেজায় চটেছেন বাঙালিরা, সেই সঙ্গে জ্যাকলিনের ট্রান্সপারেন্ট শাড়ি পরিহিত অশ্লীল অঙ্গভঙ্গি মোটেই পছন্দ হয়নি সমালোচকদের।

আরেকটি উল্লেখ্য বিষয়, গানের বিবরনীতে রতন কাহারের নাম উল্লেখ করেননি বাদশা যা নিয়ে কম জলঘোলা হয়নি। এই সব কিছুর জন্য বাদশা সমস্ত দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন এবং বাংলার লোকগীতিকে গানের ক্রেডিট দেন। পরবর্তীতে লাইভ ভিডিও করে দরিদ্রতার সঙ্গে লড়াই করে বেঁচে থাকা গীতিকার রতন কাহারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন গায়ক।

Advertisement

এ তো গেল অন্য প্রসঙ্গ। এই গানেই নেচে বাজিমাত করছেন নেটপাড়ায় এমন ভিডিও প্রায়ই চোখে পড়ছে সোশ্যালের ওয়ালে। কিছুদিন আগেই অভিনেত্রী মনামী ঘোষ একই গানে নেচে সকলকে মুগ্ধ করেছেন এবার সেই পথেই হাঁটলেন এই দুই জনৈক তরুনী। খাঁটি বাঙালি সাজে ‘গেঁন্দা ফুল’ গানে জমিয়ে দিলেন নাচের আসর। ফেসবুকে তুমুল শেয়ার হয়ে চলেছে এই ভিডিওটি। আপনিও দেখে নিতেই পারেন সেই নাচের কিছু ঝলক, নীচের পোস্টটি লক্ষ্য করে।

Related Articles

Back to top button