কলকাতানিউজ

ডোনার নামে ফেক প্রোফাইল, লালবাজারের দ্বারস্থ গঙ্গোপাধ্যায়

Advertisement
×

কলকাতা: রেহাই মিলছে না, এই বর্তমান প্রযুক্তির যুগে অনেকই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ডুবে থাকতে ভালোবাসন। যত দিন যাচ্ছে, ততই এই সোশ্যাল মিডিয়াগুলিতে বাড়ছে সাইবার ক্রাইম (Cyber Crime)। তাই সাবধান থাকতে হবে। নানা ভুয়ো সোশ্যাল অ্যাকাউন্ট তারকাদের নামে তৈরি হচ্ছে। যেখান থেকে পোস্ট হচ্ছে আপত্তিকর সমস্ত ছবি কিংবা লেখা।

Advertisement
Advertisement

সৌরভ গঙ্গোপাধ্যায় স্ত্রী ডোনা গাঙ্গুলী নামে এবার ফেসবুকে তেমনই একটি ভুয়ো অ্যাকাউন্ট তৈরি হয়েছে। ইতিমধ্যেই এ নিয়ে লালবাজারে অভিযোগ দায়ের করা হয়েছে। ফেসবুকে অ্যাকাউন্টটি ডোনা গাঙ্গুলি লিখলেই ভেসে উঠছে। যার প্রোফাইল ছবি সৌরভপত্নীর হাসি মুখের ছবি। কভার ছবিতে আবার ডোনার সঙ্গে জায়গা পেয়েছেন সৌরভ ও মেয়ে সানাও। সেখান থেকে নানা ধরনের পোস্ট হচ্ছে। আবার গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে আড্ডা দিতে কী করতে হবে, সেসব টিপসও দেওয়া হয়েছে।

Advertisement

তবে কিছু পোস্ট বেশ আপত্তিজনকও। যার সঙ্গে বিখ্যাত নৃত্যশিল্পী ডোনার কোনও সম্পর্ক নেই। লাগাতার পোস্ট করার কারণে বেড়ে চলেছে এর ফলোয়ারের সংখ্যাও। এখনও পর্যন্ত ৭৮ হাজারেরও বেশি মানুষ ফলো করছেন ভুয়ো ডোনা গঙ্গোপাধ্যায়কে। ৭৭ হাজারের বেশি ইউজার লাইক করেছেন পেজটি।

Advertisement
Advertisement

ডোনা গঙ্গোপাধ্যায় গোটা বিষয়টি কানে আসার পর বেশ বিরক্ত। পেজটি যে তাঁর নয়,সে বিষয়টিও নিশ্চিত করেছেন তিনি। সেই প্রেক্ষিতেই লালবাজারের সাইবার ক্রাইম শাখায় দায়ের করা হয়েছে অভিযোগ।

Advertisement

Related Articles

Back to top button