বিনোদন

Bold Web Series: অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর ‘প্রাইম প্লে‘ অ্যাপের এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ওয়েব সিরিজের একটি পোস্টার রিলিজ হয়েছে প্রাইম প্লে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

Advertisement

প্রাইম প্লে অ্যাপে কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে, যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। এই ওয়েব সিরিজের একটি পোস্টার শুধুমাত্র রিলিজ করেছে প্রাইম প্লে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এই ওয়েব সিরিজের নাম, ‘গালতিয়ান‘। এতে দেখা গেছে শ্বশুর তাঁর পুত্রবধূকে পিছন থেকে জড়িয়ে ধরে রোম্যান্স করছেন। এতে যে অনেক লাস্যময়ী পরকীয়াসিক্ত অন্তরঙ্গ দৃশ্য থাকবে, সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৃপ্তি বেরা। আপনি এই ওয়েব সিরিজ দেখতে চাইলে আজই ডাউনলোড করুন ‘প্রাইম প্লে‘ অ্যাপ।

Recent Posts