ভাইরাল & ভিডিও

Funny Video: পড়া মুখস্ত করাতে গিয়েই এ কি ঘটালো এই একরত্তি! দেখে হাসি থামছে না নেটমহলের

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। ৮-৮০ প্রায় সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের অবসরের সঙ্গী হিসেবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে তাদের নেটজনতার সামনে। অবশ্য সেই প্রসঙ্গে সন্দেহের কোন অবকাশই নেই।

Advertisement

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে হাসতে ভুলে যাচ্ছেন অধিকাংশ মানুষ। তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে কখনো কখনো হাসির জোয়ার আসে নেটনাগরিকদের মাঝে। নেটজনতার একাংশের দৃষ্টি ধরে রেখে হাসায় তাদের। সম্প্রতি তেমনই একটি হাস্যকর ঝলক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের সূত্র ধরেই। আপাতত, সেই ভাইরাল হওয়া ঝলক দেখার পর থেকেই হেসে কুটোপুটি নেটনাগরিকদের একাংশ।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ইনস্টাগ্রামের ‘ফানি ভিডিও’র পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল বেশ কিছু সময় আগে। সেই ঝলকে এক একরত্তিকে যা ঘটাতে দেখা গেল, তা দেখে আর হাসি থামাতে পারছেন না নেটনাগরিকরা। এই ঝলকে এই বাচ্চা ছেলেটিকে রীতিমতো চিৎকার করেই পড়া বলতে শোনা গিয়েছে। অবশ্য তার সাথে পড়া বলছিল ক্লাসের বাকি পড়ুয়ারও। স্কুলে ক্লাসের মধ্যেই এই কান্ড ঘটিয়েছে এই একরত্তি। তার মুখে বিরক্তির ছাপ ছিল স্পষ্ট। আর সেই ঝলক খুব সম্ভবত ক্লাসের কোন শিক্ষক বা শিক্ষিকাই ক্যামেরাবন্দি করে শেয়ার করে ভাইরাল করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, সেই ঝলকের সূত্র ধরেই হাসি ফুটেছে একাংশের মুখে। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Recent Posts