পুরো দীপিকা পাডুকোনের কার্বন কপি, বড় বড় অভিনেত্রীদের সৌন্দর্যে হার মানাবে দীপিকার বোন, দেখুন ছবি

দীপিকা পাড়ুকোন এর বোনের নাম আনিসা পাডুকোন

Advertisement

Advertisement

বলি জগতের অন্যতম নামজাদা সুপারস্টার দীপিকা পাডুকোনকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বলিউডের ‘মাস্তানি’ তাঁর অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর। মডেলিং, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর এখন তো বি-টাউনের কুইন এই অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। একাধিক হিট ফিল্মে অভিনয় করে তিনি আন্তর্জাতিক প্রসিদ্ধ অভিনেত্রীর মর্যাদা পেয়েছেন। কন্নড় ছবি ‘ঐশ্বরিয়া’ দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন দীপিকা। এরপর তিনি ব্যাপক জনপ্রিয় হন বলিউডের ছবি ‘ওম শান্তি ওম’ করে।

Advertisement

বলিউড সিনেমার ইতিহাসে দীপিকা পাডুকোনের অবদান সত্যি অনস্বীকার্য। একের পর এক হিট সিনেমাতে কাজ করে এখন ভারতীয়দের পছন্দের অভিনেত্রী হলেন এই দীপিকা। বিভিন্ন স্বাদের সিনেমায় অসাধারণ অভিনয় করে নিজের দক্ষতা প্রমাণ করেছেন দীপিকা। রোমান্টিক সিনেমা হোক কি অ্যাকশন সিনেমা, সবেতেই নিজের সর্বোত্তম পারফরমেন্স দিয়েছেন এই অভিনেত্রী। দীপিকা অনেক দুর্দান্ত ছবি করেছেন। সেগুলো হলো ‘লাভ আজ কাল’, ‘রেস ২’, ‘বাচনা ই হাসিনো’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘রাম লীলা’, ‘পিকু’, ‘ছপাক’। তিনি ’83’, ‘ঘরাইয়ান’-এর মতো অনেক বড় ছবি করেছেন। শুধু টিভি পর্দায় নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় দীপিকা। তবে দীপিকাকে নিয়ে সবাই ওয়াকিবহাল থাকলেও সবাই এটা হয়তো জানেন না যে দীপিকার একটি ছোট বোন রয়েছে।

Advertisement

দীপিকা পাডুকোন এর ছোট বোনের নাম আনিসা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়াতে দিদির মত সে বিশাল সক্রিয় থাকে। তবে সে কোন ফিল্মস্টার নয়। আনিসা পাড়ুকোন একজন প্রফেশনাল গলফ খেলোয়াড়। খেলাধুলার সাথে যুক্ত থাকার সূত্রে অনিশা বেশ ফিট। মাঝে মাঝেই তিনি তার সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন। নেটিজেনদের একাংশের মতে আনিসা ফিল্মি জগতের সাথে যুক্ত না থাকলেও দেখতে পুরো হিরোইনের মত। তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement