বলিউডবিনোদন

সলমন খান থেকে অনিল আম্বানি, অনেকের সঙ্গেই জড়িয়েছে ঐশ্বর্য্য রাই বচ্চনের নাম

অনিল আম্বানির সঙ্গে ঐশ্বর্য্য রাই বচ্চনের অনেক ছবি এখনো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে আছে

×
Advertisement

এই মুহূর্তে এই জগতে ঐশ্বর্য্য রায় এতটাই জনপ্রিয় যে তাকে আলাদা করে পরিচয় দেওয়ার দরকার পড়েনা। এই বলি দুনিয়ায় সবথেকে বড়ো কিছু অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঐশ্বর্য্য রাই বচ্চন। তবে এখন তিনি অমিতাভ বচ্চনের বাড়ির বউমা। তিনি অভিষেক বচ্চনের স্ত্রী। তবে হ্যা, অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনি কিন্তু অনেকের সঙ্গেই জড়িত ছিলেন সম্পর্কে। এর আগে সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তার সঙ্গে সম্পর্ক এতটাই গভীর ছিল যে তিনি তার সঙ্গে বিবাহের বন্ধনে পর্যন্ত আবদ্ধ হওয়ার মতো অবস্থা। কিন্তু সেরকমটা হয়নি।

Advertisement

কিন্তু শুধু সলমন খান না, তার সঙ্গে কিন্তু আরো অনেক ব্যক্তির সম্পর্ক ছিল। তার মধ্যেই একজন ছিলেন মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানি। আপনারা হয়তো অনেকেই ভাবছেন, এরকমটা তো আগে শুনিনি। কিন্তু হ্যাঁ, এটা কিন্তু সত্যি। চলুন জেনে নেওয়া যাক এই সম্পর্কিত সমস্ত কথা। অ্যাশ এবং অনিল আম্বানির সম্পর্ক যে ছিল সেটা আপনি গুগল দেখেই বুঝতে পারবেন। তাদের দুজনের অনেক ছবি এমনকি তাদের বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়।

এই সম্পর্ক সম্বন্ধে তেমন একটা কিছু না জানালেও, এখন ঐশ্বর্য্য অনেকটাই এই সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি জানিয়েছেন, ‘ ওই সময় আমার অনিলের ব্যাপারে কিছু মিক্সড ফিলিংস ছিল। তবে আমি অনিলের সঙ্গে তেমন একটা মিশিনি। তবে তারপর আমাদের কিছুটা দেখা সাক্ষাৎ হয়। আমি তাকে প্রথমবার দেখি পরিচালক ভরত শাহের জন্মদিনের পার্টিতে।’ সেখানে সারা দেশ তাকে অনিলের সঙ্গে কথা বলতে এবং অনিলের পাশে বসতে দেখেছিল।

Advertisement

Related Articles

Back to top button