×
বলিউডবিনোদন

দীপিকা থেকে করিনা, যেসব তারকাদের ব্যক্তিগত ছবি ফাঁস হয়েছিল

দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে কঙ্গনা রানাউত এবং অন্যান্য বেশকিছু অভিনেত্রী এই তালিকায় রয়েছেন

Advertisement

বলিউড দুনিয়ার সঙ্গে জড়িত তারকাদের মাঝে মধ্যেই দেখা যায় সংবাদের শিরোনামে। কখনো কখনো তারা নিজেদের খবরের মধ্যে রাখার জন্যই নানা ধরনের কমেন্ট করে থাকেন এবং নিজেদেরকে জনপ্রিয় করে রাখেন। তবে হ্যাঁ, বলিউড তারকারা যে শুধুমাত্র নিজেদের কমেন্টের জন্য ভাইরাল হন সেরকম কিন্তু নয়, ব্যক্তিগত জীবনের নানা ঘটনার জন্যও তাদেরকে খবরের শিরোনামে দেখা যায়। বলিউড তারকারা যদিও নিজেদের জীবনের ব্যাপারে খুব একটা কিছু প্রকাশ করতে রাজি থাকেন না, কিন্তু তবুও মাঝে মধ্যে এমন কিছু ছবি এবং ভিডিও প্রকাশিত হয়ে যায়, যেখানে তাদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে চলে আসে। এর জেরে তাদেরকে একাধিক আলোচনার সম্মুখীন হতে হয় এবং সব জায়গায় তাদেরকে নিয়ে চর্চা হতে শুরু করে। আজকে আমরা আপনাকে এরকমই কয়েকজন তারকার ব্যাপারে জানাব যাদের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত এবং রহস্য সকলের সামনে চলে এসেছিলো এবং যার জন্য তাদেরকে নানাভাবে বিব্রত হতে হয়।

Advertisement

বিপাশা বসু

বলিউড দুনিয়ার অন্যতম হট অভিনেত্রী হলেন বিপাশা বসু। নতুন করে তার পরিচয় করানোর প্রয়োজন পড়ে না। তবে বিপাশা বসুর জীবন বিতর্কের শেষ নেই। কয়েকদিন আগে তার একটি ছবি ইন্টারনেটে ভীষণভাবে ভাইরাল হতে শুরু করেছিল, যেখানে তাকে দেখা যাচ্ছিল ফ্যাশন ডিজাইনার রকির সাথে পোজ দিয়ে ছবি তুলতে। এই ছবিটি একটা সময় পর্যন্ত ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল।

Advertisement

শ্রুতি হাসান

বলিউড এবং দক্ষিণে বেশকিছু সিনেমায় অভিনয় করে শ্রুতি হাসান নিজের একটি আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। তবে, দিন কয়েক আগে শ্রুতি হাসানের সঙ্গে মিউজিক ডিরেক্টর অনিরুধ রভিচন্দের একটি ছবি ভাইরাল হয় যেখানে তাকে দেখা যাচ্ছিল অনিরুধের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে দাড়িয়ে ছবি তুলতে। এছাড়াও এই ছবিতে একটি মদের বোতল দেখা গিয়েছিল যার পরে তাদের দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন শুরু হয়। অনেকে মনে করেন এটা তাদের দুজনের একটি প্রাইভেট পার্টির ছবি। তবে হ্যাঁ, এই ছবিটা একটা সময়ে ইন্টারনেট দুনিয়ায় দারুন ভাইরাল হয়েছিল।

সোনাম কাপুর

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের কন্যা সোনাম কাপুর এর একটি ছবি দিন কয়েক আগে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ছবিতে তাঁর সাথে ছিলেন তার বোন রিয়া কাপুর। তাদের দুজনের একটি প্রাইভেট পার্টির ছবি ইন্টারনেট দুনিয়ায় চলে আসে এবং তারা হঠাৎ করেই ইন্টারনেট দুনিয়ার চর্চার মধ্যে পড়ে যান। এই ছবিতে তাদের দুজনকে ছাড়াও তাদের বেশ কিছু বন্ধুকে দেখা যাচ্ছে।

কঙ্গনা রানাউত

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিভিন্ন সময়ে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থেকেছে। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে শোনা গিয়েছিল কঙ্গনা নাকি অভিনেতা হৃত্বিক রোশন এর সঙ্গে সম্পর্কে আছেন। তাদের দুজনের কিছু ব্যক্তিগত পার্টির ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এই সমস্ত ছবিতে কঙ্গনা রানাউত, হৃত্বিক রোশন, আলী জাফর এবং অমৃতা আরোরার মত তারকাদের দেখা গিয়েছিল।

দীপিকা পাড়ুকোন

বলিউডের সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীর মধ্যে একজন হলেন দীপিকা পাড়ুকোন। নতুন করে তার পরিচয় করিয়ে দেবার দরকার পড়ে না। তবে কিছুদিন আগে তার কিছু ব্যক্তিগত ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ছবিতে দেখা গিয়েছিল, দীপিকা পাড়ুকোন জনপ্রিয় চিত্রনির্মাতা হোমি আদাজানিয়ার ঘনিষ্ঠ মুহূর্তে ছবি তুলছেন। এই ছবি ভাইরাল হয়ে যাবার পরে তাকে বিতর্কের সম্মুখীন হতে হয়। মনে করা হয়, এই ছবি তাদের দুজনের একটি ব্যক্তিগত মিটিংয়ের ছিল।

করিনা কাপুর খান

বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন করিনা কাপুর খান। তবে সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশকিছু বিতর্কের অংশ থেকেছেন এর আগে। কিছুদিন আগে করিনা কাপুরের একটি ব্যক্তিগত ছবি ভাইরাল হয়েছিল যেখানে তাকে দেখা যাচ্ছিল তার কুকুরকে সঙ্গে করে তিনি সময় কাটাচ্ছেন। সেই সময় ইন্টারনেট দুনিয়ায় এই ছবিটি অত্যন্ত ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button