ভাইরাল & ভিডিও

‘লাল পাহাড়ির দেশে যা’ গানের সাথে তাল মেলালেন চার সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি ‘এঞ্জেল ডান্স ক্রিয়েশন’ নামক ইউটিউব চ্যানেল থেকে চার যুবতী মেয়ে নিজেদের নাচের ভিডিও শেয়ার করে ভাইরাল হয়েছেন। এনারা নিজেদের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, চার সুন্দর যুবতী মেয়ে একটি বাউল গান ‘লাল পাহাড়ির দেশে যা’র সাথে খোলা আকাশের নীচে, প্রকৃতির মাঝে নৃত্য পরিবেশন করেছেন তারা। প্রত্যেককেই লাল রঙের বিভিন্ন ধরনের শাড়িতে দেখা গিয়েছে। ভিডিওটি বানানোর সময় চারজনই যে দক্ষতার সাথে নৃত্য পরিবেশন করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। বর্তমানে এই ভিডিওর ভিউজ ৫৯ লাখের থেকে বেশি। নিজেদের চ্যানেল থেকে প্রায় একবছর আগে এই ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন তারা।

Recent Posts