ভাইরাল & ভিডিও

VIDEO: ‘ফোটা ফোটা বৃষ্টি শেষে’, সবুজ প্রকৃতির মাঝে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় নেটজনতা

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement

সম্প্রতি যে ভিডিওটির সূত্র ধরে এই মুহূর্তে চর্চায় মৌমিতা, সেটি নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ১২ দিন আগে নিজেই শেয়ার করে নিয়েছেন তিনি। জনপ্রিয় বাংলা গান ‘সোনা সোনা রোদ উঠল হেসে’এর তালে প্রকৃতির মাঝেই, খোলা আকাশের নীচে নৃত্য পরিবেশন করেছেন ডান্স স্টার মৌ। নৃত্য পরিবেশনের সময় তার পরনে হলুদ রঙের একটি স্কিনটাইট টি-শার্ট ও ছাপা লংস্কার্ট পরেছিলেন। মানানসই কানের দুলে বৃষ্টি ভেজা মাঠের মধ্যেই এই নাচের ভিডিওটি বানিয়েছেন তিনি। ১২ দিনের মধ্যেই ৫১ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে তার এই ভিডিওটি। তার প্রতিভার প্রশংসা করেছেন নেটনাগরিকদের একাংশ। মৌমিতার এই নাচের ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়বে।

Recent Posts