ভাইরাল & ভিডিও

বৃষ্টি ভেজা শরীরে বাড়ির ছাদে পাঁচ সুন্দরীর অসাধারণ নাচ! ভিডিও দেখে ঘায়েল যুবক ভক্তরা



বর্তমানে করোনার জন্য প্রায় কোনোরকম জমায়েত সম্ভব নয়। আগের থেকে কিছুটা স্বাভাবিক ছন্দে ফিরলেও জমায়েত এড়িয়ে চলছে মানুষ। আগের মতো বিভিন্ন পোগ্রামে যাওয়া প্রায় বন্ধ বললেই চলে। গানের কনসার্ট বা নাচের অনুষ্ঠান আগের মতো হতে হচ্ছেনা। ওয়ার্ক ফ্রম হোম আর অনলাইন পড়াশোনা বা সংসার নিয়ে একঘেয়েমি চলে আসছে প্রত্যেকের। এই রোজ একঘেয়েমি জীবনের মধ্যে মানুষ সোশ্যাল মিডিয়াকে অন্যতন বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে জায়গা করছে। কাজের ফাঁকে ৫ মিনিটের রিলিফ এই সোশ্যাল প্ল্যাটফর্ম।

এখন সোশ্যাল মিডিয়া দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে। একপক্ষ যেমন সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ বানিয়েছেন অপর পক্ষের কাছে সেটি হয়ে উঠছে শুধুমাত্র বিনোদনের জায়গা। এতে বহু প্রতিভাবান শিল্পীরাও নিজের নাচ গান প্রকাশ্যে আনতে পারছে আর সাধারন মানুষ ও সেলিব্রেটি ছাড়াও এই প্রতিভাবাবদের কদর ও করছেন।

বৃষ্টির সিজন বহু রমণীর পছন্দের সিজন। আর প্রিয় সিজনে যদি পাঁচ বান্ধবীর হঠাৎ করে দেখা হয়।
এবার বৃষ্টির মধ্যে পাঁচ যুবতীর নেচে ওঠার ভিডিওই ভাইরাল হয়েছে। বৃষ্টি রিমঝিম ও নাচের ছন্দ যেন মিলে মিশে একাকার হয়ে গেছে। এক নজরে দেখে নেওয়া যাক।

পাঁচ বন্ধুর পরণে একই ড্রেস। সবুজ সালোয়ার খোলা চুল একরাশ আনন্দ নিয়ে পাঁচ জনেই বাড়ির ছাদে গ্রুপ ড্যান্স করলেন মনের আনন্দে। খালি পায়ে পাঁচ জন সুন্দরী বৃষ্টিতে অসাধারণ নাচ করলেন। আর সেই সুন্দর মুহূর্ত ফ্রেম বন্দী করলেন। আর এই দুর্দান্ত নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। অনেকেই এই পাঁচ বন্ধুর নাচ দেখে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ড্যান্স ভিডিও।

Related Articles

Back to top button