দিলীপের ‘পাকা আম’, মন্তব্যের পাল্টা মন্তব্য করলেন ফিরহাদ হাকিমের

Advertisement

Advertisement

বছরের শেষ মুহূর্তে শাসক দল এবং বিরোধী দলের মধ্যে চূড়ান্ত বাকবিতণ্ডা চলছে। দুটি দল তাদের বিরোধীদের ক্রমাগত আক্রমণ করেই চলেছেন। প্রতিক্রিয়াঃ পাল্টা প্রতিক্রিয়ার মাঝখানে এবার খুব একটা বেশি অপেক্ষা করতে হচ্ছে না। বিধানসভা ভোট একেবারে দোরগোড়ায়। প্রত্যেক দল তাদের সবথেকে ভালো স্ট্র্যাটেজি তৈরি করে নামতে চাইছে ভোট ময়দানে। এবার দিলীপ ঘোষের একটি বিতর্কিত মন্তব্যের পাল্টা মন্তব্য করলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।

Advertisement

তিনি এদিন মুখ্যমন্ত্রী কে একটি বড় আম গাছ হিসেবে তুলে ধরে দিলীপ ঘোষের পাল্টা মন্তব্য করলেন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পাকা আম মন্তব্যকে ঘিরে এবার তার পাল্টা জবাব দিলেন তিনি। তিনি এদিন দিলিপের সুর টেনে বললেন,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন বড় আম গাছ। তার থেকে কিছু কিছু পচা আম আস্তে আস্তে ঝরে পড়ছে। দীলিপবাবু ঠিকই বলেছেন।”

Advertisement

প্রসঙ্গত, রবিবার মেদিনীপুরের শংকরপুর চা চক্রে যোগ দিয়ে দিলীপ ঘোষ শুভেন্দু অধিকারী প্রসঙ্গে মন্তব্য করে বলেছেন, অনেক পাকা আম হয়েছে তৃণমূলে। শুধুমাত্র পড়ার অপেক্ষা। গাছের আমই ভালো, কার্বাইড এ পাকা আম একেবারে ভালো নয়। এই মন্তব্যের পরেই ফিরহাদ হাকিমকে শোনা যায় তার পাল্টা মন্তব্য করতে।

Advertisement

ফিরহাদ দিলীপ ঘোষকে এক হাত নিয়ে আরো বলেন, “উনার মানসিক রোগ আছে, চিকিৎসা করাতে হবে। তৃণমূলকে নিয়ে কোনো মন্তব্য করার আগে আগে নিজের দলের দিকে খেয়াল রাখুন।” পাশাপাশি তিনি এদিন রাজিব ব্যানার্জির মন্তব্য নিয়েও আমাদের তার মন্তব্য জানান। তিনি বললেন,” রাজিব দলেই ছিল, দলেই থাকবে। উনি অত্যন্ত পরিণত নেতা। আশা করছি গ্যাস খাবেন না।”