সঞ্চিতা ব্যানার্জির পাতলা কোমর দেখে ফিদা প্রদীপ পান্ডে, তাঁদের হট কেমিস্ট্রি নিয়ন্ত্রণহীন করবে আপনাকে

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জি তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। দীনেশ লাল যাদবের সাথে ক্যারিয়ার শুরু করে আজ জনপ্রিয়তার শীর্ষে সঞ্চিতা।

Advertisement

এবার সোশাল মিডিয়াতে সঞ্চিতার যেই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে তাতে কাজ করেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। ‘ওধনিয়া হলুদ হলুদ‘ গান নিয়ে বর্তমানে ব্যাপক চর্চা চলছে। এতে তারকা জুটির হট কেমিস্ট্রি দেখে লজ্জা পাবেন আপনিও। গানের তালে তাঁরা ব্যাপক নাচ করেছেন। এই গানটি ‘ম্যায় বাবুজি কে আসিরওয়াদ‘ ছবির। গানটি ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি নামে অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি ৪২ লাখের বেশি মানুষ দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement