ভাইরাল & ভিডিও

‘পাতলি কামারিয়া’ গানে ক্লাসরুমে ছাত্রদের সাথে তুমুল নাচ এক কমবয়সী শিক্ষিকার, ব্যাপক ভাইরাল ভিডিও

'পাতলি কামারিয়া' গানে প্রচুর রিল ভিডিও ভাইরাল হচ্ছে

Advertisement

Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। কি ছিল সেই ভিডিওতে? জানতে হলে আজকের এই প্রতিবেদন সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আসলে আজকাল ‘পাতলি কামারিয়া’ গানটি ব্যাপক ভাইরাল হয়েছে রিল দুনিয়াতে। প্রায় প্রত্যেকটি মানুষ এই গানে রিল বানাচ্ছে। সম্প্রতি এক শিক্ষিকা তাঁর ছাত্রদের সাথে ক্লাসরুমের মাঝে এই ভাইরাল গানে তুমুল নাচ করেছেন। এই ভিডিওটি ইন্টারনেটে আসতেই তুমুল ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এই ভিডিওতে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। কেউ বলেছেন আমাদের সময় তো এমন শিক্ষিকা ছিলেন না। কেউ আবার বলেছেন এরকম শিক্ষিকা থাকলে আর ছাত্রদের পড়াশোনা কি করে হবে। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Advertisement

Recent Posts