বলিউডবিনোদন

আমির খানের সাথে বিয়ের গুঞ্জন, সাদা গাউনে তাক লাগালেন আমিরের হবু স্ত্রী ফাতিমা

বলিউডে নবাগত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ফাতিমা সানা শেখ। জনপ্রিয় হিন্দি সিনেমা ‘চাচী ৪২০’সিনেমা শিশুচরিত্র ভারতী হিসেবে অসাসাধারণ অভিনয়ের সুবাদে তিনি বেশ পরিচিত পান। এরপর কিছু ধারাবাহিকে অভিনয় করার পর ২০১৭ সালে তার সাম্প্রতিকতম চলচ্চিত্র ‘দঙ্গল’ এ তিনি ভারতীয় কুস্তিগীর গীতা ভোগাত এর ভূমিকায় অভিনয় করেন। আর এই সিনেমাতে মহাবীর সিং ভোগাত এর চরিত্রে আমির খান অভিনয় করেছিলেন। আর এই সিনেমাতে নিজের দক্ষ অভিনয় জনপ্রিয়তার শিখরে পৌছে গিয়েছেন ফাতিমা।

বর্তমানে সোশ্যাল প্ল্যাটফর্মে চলছে সেলেবদের ফ্যাশন ফটোশ্যুট। অন্যানদের মতো এই ফটোশ্যুটে সামিল হয়েছেন ফাতিমাও। সম্প্রতি একটি অসাধারণ সাদা আউটফিটে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন বলিউডের এই নবাগত নায়িকা ফতিমা সানা শেখ। শেয়ার করা ছবিতে দঙ্গল গার্লকে একটি দুর্দান্ত জর্জেট ফেব্রিকের শারারা সেট পড়েছেন। আর সেই ছবিকে ঘিরেই ইন্টারনেটে শুরু হয়েছে জোড় চর্চা।

মনীষীর প্রেমা ব্র্যান্ডের এই হাতের কাজ করা স্ট্র্যাপি শারারা সেটটি নিজের ফটোশ্যুটের জন্য বাছাই করে নিয়েছিলেন ফাতিমা। তার সঙ্গে সাদা হিল ও গোল্ড পার্ল ঝুমকা পরেছিলেন অভিনেত্রী। আর এই গেট আপে মেকআপে ঠিল নূন্যতম টাচআপ। চোখে বাদামী আইশ্যাডো আর ঠোঁটে গোলাপী রঙের লিপশেড ব্যবহার করেছিলেন। লো বান করে এলোমেলো চুলের লকস বের করা আর লাস্যময়ী অবতারে ধরা দিলেন বলি সুন্দরী।

ফতিমার এই সুন্দর ছবি দেখে ইন্সটাগ্রামের অনুগামীরা নানান নানান মন্তব্য লিখেছেন। তাঁদের মধ্যে একজন লিখেছেন, ‘অত্যাশ্চর্য’। আবার অপর একজন অনুরাগী লিখেছেন সুন্দর! মাশাল্লাহ! বহু অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন এই অনুগামীকে। নিমেষে ভাইরাল হয় এই নতুন পোস্ট।

Related Articles

Back to top button