Mouni Roy: ফ্লোরিডার বিচ থেকেই ছবি শেয়ার মৌনির, বিকিনি লুক দেখে হুঁশ উড়ল ভক্তদের (PHOTOS)

Advertisement

Advertisement

২০২২’এর শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছিলেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছিলেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। গতবছরই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সেই প্রসঙ্গেই বেশ কয়েকমাস ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী ফ্লোরিডার বিচ থেকে ছবি শেয়ার করে নিয়েই চর্চিত মৌনি। রইল সেই ঝলকই।

Advertisement

অভিনেত্রী সম্প্রতি নিজের যে লুকের সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেখানে বিকিনি লুকে দেখা মিলেছে তার। এই মুহূর্তে ফ্লোরিডায় রয়েছেন তিনি। আপাতত, সাউথ বিচ, মিয়ামি, ফ্লোরিডা থেকেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই সমুদ্রের মাঝে খোলা চুলে, রঙিন বিকিনিতে দেখা মিলেছে তার। এদিন হালকা মেকাপের পাশাপাশি পরেছিলেন রোদচশমাও। ঠোঁটে বজায় রেখেছিলেন হাসিও, যা আবারো মন কেড়েছে তার অগণিত ভক্তদের।

Advertisement

এই মুহূর্তে যে অভিনেত্রী নিজের ঘনিষ্ঠ কোন বন্ধুর সাথেই ফ্লোরিডায় ছুটি কাটাচ্ছেন, তা বুঝতে বাকি নেই কারোরই। ফ্লোরিডার রাস্তাতেও বিকিনি লুকে দেখা মিলেছে তার। সেখানে যে বেশ মজাতেই সময় কাটাচ্ছেন অভিনয়েত্রী, তা অবশ্য অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকে নজর রাখলেই বোঝা যাবে। এই মুহূর্তে বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ফ্লোরিডা লুক সাউথ বিচের পাশাপাশি তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মনেরও। ঘুম ছুটিয়েছে অনুরাগীমহলের একাংশেরও।

Advertisement

Recent Posts