পর্দার প্রেম বাস্তবে! মাম্পিকে সত্যি বিয়ে করে ফেললেন রাজা?

Advertisement

Advertisement

সন্ধ্যা সাড়ে ৬টা মানেই টেলিভিশিনের পর্দা খুলেই “দেশের মাটি” ধারাবাহিক দেখা চাই চাই। শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি ধারাবাহিক। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প । এই গল্পে পরিবারের সদস্যের সাথে অনেক জুটি আছে। যেমন নোয়া আর কিয়ান, রাজা আর মাম্পি, উজ্জয়িনী আর ডোডো ।

Advertisement

নোয়া কিয়ানের জুটির থেকে রাজা মাম্পির জুটি এখন বেশি বিখ্যাত। এদের অনস্ক্রিন কেমিষ্টি এত বেশি নজর কেড়ছে এদের বিরহ এক্কেবারে সহজ করে নিচ্ছেননা দর্শক। দর্শকের দাবি খুব শীঘ্রই এদের মিল হোক। পরিচালক মশাই খুব শীঘ্রই এদের মিল করিয়ে দেয় এই আর্জি ও রেখেছেন। তবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় একটি ছবি।

Advertisement

কি সেই ছবি? এই ছবিতে নববধূ রূপে ধরা দিয়েছেন মাম্পি। তাঁর পাশেই টোপর মাথায় বরের আসনে বসে রয়েছেন সকলের প্রিয় রাজা। দুজনে নাকি এখন বিবাহিতা। এই মুহূর্তেই সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। রাজা -মাম্পি চরিত্র রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় দুজনেই নিজের অভিনয় দিয়ে এই দুই চরিত্র জীবন্ত করে তুলেছেন। তবে অনেকেই মন্তব্য করেছেন এরা নাকি রিলেও প্রেম করছেন। কিন্ত দুজনেই অস্বীকার করেছেন। তবে এই ছবি বলছে এরা বিবাহিত। অন্যদিকে ধারাবাহিকেও এখন নোয়া গুলি খেয়ে অসুস্থ। ধারাবাহিকেও এখন বিয়ের পর্ব নেই। তাহলে কি এই লকডাউনে চুপি চুপি বিয়ে করলেন? না সত্যি এরা বিয়ে করেননি।

Advertisement

নেট-পাড়ায় এই ভাইরাল ছবি প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের অনেক প্রশ্ন। প্রযুক্তির ব্যবহারে আজ এই ছবি তৈরী করেছেন এক জনৈক ব্যক্তি। জনৈক ব্যক্তি ছবিটি বানিয়ে পোস্ট করার সময়ে হ্যাশট্যাগে ‘এডিটেড ফটো’। এই এডিটেড লিখে স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন যে ছবিটি প্রযুক্তি ব্যবহার করেই তৈরি। সঙ্গে তিনি আরও যোগ করেছেন, ‘কেস দেবেন না প্লিজ, কেউ ওদের বিয়ে দিচ্ছে না দেখে তাই আমি ওদের বিয়েটা দিয়ে দিলাম। ওদের দু’জনকে এই সাজে দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছি। তিনি আরো লেখেন তিনি এই দিনটা দেখার অপেক্ষায় বসে আছি।’

প্রযুক্তি ব্যবহার করে ছবি তৈরি হয়েছে জেনেও বহু অনুরাগী এই ছবিতে লাইক করেছেন। অনুরাগীরা ভালোবাসা আর শুভেচ্ছাও জানিয়েছেন। একজন নেটাগরিক সেই ছবিতে আবার লিখেছেন, ‘এই দিনটা দেখার জন্য গ্রীষ্মের প্রখর রৌদ্রের চাতক পাখির মত অপেক্ষা করে বসে আছি।’ অন্যদিকে কেউ আবার লিখেছেন, ‘এটি হয়তো ধারাবাহিকে দেখাবে।’ তবে কবে এই দৃশ্যায়ন কবে দেখানো হবে তা এখনই বলা যাচ্ছেনা। তবে এই ছবি বেশ ভালোই ভাইরাল।

Recent Posts